বাঁধনের প্রশংসায় ভারতীয় পরিচালক অনুরাগ কাশ্যপ

নয়াবার্তা ডেস্ক : চরকি অরিজিনাল সিরিজ ‘গুটি’ নিয়ে ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেছেন ভারতীয় সিনেমার বিখ্যাত প্রযোজক, পরিচালক ও লেখক অনুরাগ কাশ্যপ। বুধবার রাতে নিজের ভেরিফাইড ইনস্টাগ্রামের রিলে ‘গুটি’র ছোট্ট একটি ভিডিও শেয়ার করেন তিনি।

আজমেরি হক বাঁধনকে উদ্দেশ করে রিলে শেয়ার করা ভিডিওতে তিনি লিখেছেন, ‘অল দ্য বেস্ট বাঁধন। আফটার রেহেনা মরিয়ম নূর ও বিফোর খুফিয়া।’

আর এই লেখার নিচের দিকে আগুনের স্টিকার ব্যবহার করেছেন। অর্থাৎ সিনেমার টিজারে বাঁধনের কাজ দেখে যে তিনি মুগ্ধ হয়েছেন সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

৭ ডিসেম্বর রাতে বাংলাদেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকি তাদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে গুটির প্রথম টিজার প্রকাশ করে। টিজারে দেখা যায়, মাদক পাচারকারীর চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। যেখানে তাকে শরীরের বিশেষ অঙ্গের মধ্যে মাদক নিয়ে পাচারের কাজটি করতে হয়। এই সিরিজটি নির্মাণ করছেন শঙ্খ দাশগুপ্ত।

বাঁধনের সাথে এই সিরিজে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, শাহরিয়ার নাজিম জয়, মৌসুমী হামিদসহ আরও অনেকে।

‘গুটি’ মুক্তির আগেই দেশের বাইরেও যে জানান দিয়েছে সেটি বোঝা যায় অনুরাগ কাশ্যপের পোস্ট দেখে। পরিচালক অনুরাগ হিন্দি সিনেমায় তার অসাধারণ কাজের জন্য সুপরিচিত ৷ তিনি একবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং চারবার ফিল্মফেয়ার জিতেছেন ৷ ২০১৩ সালে তার অবদানের জন্য ফ্রান্স সরকার তাকে ‘অর্দ্রে দেস আর্টস এট দেস লেটট্রেস’ বা ‘নাইট অব আর্ট অ্যান্ড লেটার্স’ পুরস্কারে ভূষিত করে।

Share