বাঁধন খুঁজছেন “জীবনসঙ্গী”

নয়াবার্ত‍া প্রতিবেদক : জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন ইতোমধ্যেই নিজের অভিনয় দক্ষতায় দেশের গণ্ডি পেরিয়ে জায়গা করে নিয়েছেন বলিউডেও। পেশাগত ব্যস্ততার বাইরে পরিবার ও নিজেকে বেশ সময় দেন বাঁধন।

অভিনয়ের পাশাপাশি জীবনকে তিনি নিজের মতো করেই দেখতে পছন্দ করেন। সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন, জীবনসঙ্গী খুঁজছেন।

সংবাদমাধ্যম অনুযায়ী, বাঁধন বলেন, আমি বিয়ে নিয়ে কিছুই আর ভাবি না। মাঝে মধ্যে এমন মনে হয় না যে একটা জীবনসঙ্গী থাকতে পারে। কিন্তু অনেস্টলি বলছি, আমার মনের মতো জীবনসঙ্গী খুঁজে পাইনি। এমনটা যে তার দেখা পেয়েছি, সেটাও না। আগেও না, এখনও না।

বাঁধন আরও বলেন, আমার মা-বাবা কিন্তু বিয়ে নিয়ে কোনোদিনই কিছু বলেন না। তারা এগুলো আমার ওপর ছেড়ে দিয়েছেন।

যদি মনের মতো জীবনসঙ্গী পাই, মনে হয় পথচলাটা একসঙ্গে চলতে পারি, এমন ছেলে পেলে তাহলে হয়তো সিদ্ধান্ত নিতে পারি। আমি এখনও নট শিওর ভবিষ্যতে কী হবে। তবে মনের মতো জীবনসঙ্গী খুঁজছি।

‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা দিয়ে দ্যুতি ছড়িয়েছেন অন্যতম মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবে। ‘খুফিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। গত ৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে বিশাল ভরদ্বাজ নির্মিত এই সিনেমাটি।

বর্তমানে বাঁধন ব্যস্ত ‘এশা মার্ডার: কর্মফল’ ছবির শুটিং নিয়ে। এটি নির্মাণ করছেন সানী সানোয়ার। এতে বাঁধন ছাড়াও অভিনয় করেছেন পূজা এগনেজ ক্রুজ।

মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, শরীফ সিরাজ, নিবির আদনান নাহিদ, এজাজ আহমেদ, মাজনুন মিজান, আনিসুল হক বরুণ, সুষমা সরকার, দীপু ঈমাম।

Share