ভাবনার মুখ বন্ধ

নিজস্ব বার্তা প্রতিবেদক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এছাড়াও তিনি একজন পুরস্কার প্রাপ্ত নৃত্যশিল্পী। ছোটবেলা থেকেই শিল্পচর্চার সঙ্গে জড়িত এ অভিনেত্রী বিজ্ঞাপন, নাটক এবং চলচ্চিত্র রেখেছেন সফলতার স্বাক্ষর।

বর্তমানে ছোট পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। তবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে বেশ সরব তিনি। এসব মাধ্যমে কাজের খবর যেমন ভক্তদের সঙ্গে শেয়ার করেন, তেমনি বিভিন্ন সময়ে তোলা নিজের ছবিও পোস্ট করে থাকেন এই নায়িকা।

বৈশ্বিক মহামারি করোনা প্রকোপের কারণে দীর্ঘ দিন ঘরবন্দি থাকার পর সম্প্রতি সময়ে কক্সবাজারের বেড়াতে গিয়েছিলেন ভাবনা। সমুদ্রসৈকত থেকে নিজের বেশ কিছু ছবি তিনি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। উৎসুক ভক্ত ও অনুসারীদের অনেকের জানার আগ্রহ, ভাবনার ছবিগুলো কে তুলে দিয়েছে?

সৈকতে তোলা যে ছবিগুলো ফেসবুকে প্রকাশ করেছেন, সেগুলোর ক্রেডিট দেননি কেন, এমন প্রশ্নে হাসতে হাসতে ভাবনা বলেন, ‘ফটোক্রেডিট সিক্রেট।’

এদিকে, সম্প্রতি পরিচালক অনিমেষ আইচ নির্মিত স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘মুখ আসমান’-এ অভিনয় করেন তিনি। এই চলচ্চিত্রে নীতু চরিত্র রূপায়ন করেছেন। নীতু একজন সংগ্রামী চিকিৎসক। যে করোনার এই দুঃসময়ে প্রথম সারিতে থেকে যুদ্ধ চালিয়ে যাচ্ছেন। গত ৯ আগস্ট নগরীর ধানমন্ডিতে শুরু হয় এ চলচ্চিত্রের শুটিং।

Share