মাতৃদুগ্ধ পান করানোর দৃশ্য দেখলেও যৌনতা জাগে?

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। বলিউড মুভি মাফিয়া থেকে শুরু করে যেকেনো ধরণের অন্যায়ের গন্ধ পেলেই তিনি প্রতিবাদ করে থাকেন। বিশেষ করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে ডান-বা না দেখে যাকে পারছেন মোক্ষম দিচ্ছেন।

করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাট, এমনকী খান-কাপুরদের মতো বলিউডের ডাকসাইটে তারকাদেরও ছাড়েননি এই অভিনেত্রী। রাজনৈতিক ময়দান নিয়েও বিতর্কিত মন্তব্য করেছেন।

এসবের মাঝেই টুইটারে কালীর এক বিকৃত ছবি নজরে আসে কঙ্গনার। যা শেয়ার করে একজন মন্তব্য করে বসলেন, ‘’আরে আমি তো হিন্দু ধর্মের প্রেমে পড়ে গেলাম! আমি জানতামই না যে হিন্দু ধর্মে এরকম ‘সেক্সি’ দেবীও রয়েছেন। কেন যে কেউ একটা ধর্ম বেছে নেয়, কে জানে?’’

নেটিজেনের এমন টুইট চোখে পড়তেই ক্ষোভে কঙ্গনা বলেন, “কাল ভৈরবের স্ত্রী মহাকালী ভৈরবী, যিনি কিনা মৃত্যুর দেবীজ্ঞানে পূজিত হন হিন্দু ধর্মে, শিল্পশৈলীর উছিলায় তাকে এমন অপমান! তা মাতৃদুগ্ধ পান করানো কিংবা সন্তান ভূমিষ্ঠ হওয়ার দৃশ্য মনে পড়লেও কি রাতে আপনার যৌনতা জেগে ওঠে?’ কঙ্গনার এমন উত্তরে নেটিজেনদের একাংশ যে বেশ তৃপ্ত তা কমেন্ট সেকশন ঘাঁটলেই চোখে পড়ে।

Share