স্বামী কর্তৃক যৌন হেনস্তার শিকার, গ্রেপ্তার স্বামী

নয়াবার্তা প্রতিবেদন : স্বামীর বিরুদ্ধে আবারও যৌন হেনস্তা ও নির্যাতনের অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী ও মডেল পুনম পাণ্ডে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে আর তাঁর স্বামী স্যাম বোম্বেকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই বলছে, পুনম মাথায়, চোখে ও মুখমণ্ডলে আঘাত পেয়েছেন। মুম্বাই পুলিশ বলছে, ‘স্যাম বোম্বের বিরুদ্ধে মামলা হয়েছে।’ তারা জানিয়েছে, বিষয়টি নিয়ে আরও তদন্ত চলছে।

পুনম পাণ্ডের স্বামীর বিরুদ্ধে এটাই প্রথম অভিযোগ নয়। গত বছর বিয়ের পরের দিনই ভারতের গোয়াতে যৌন হেনস্তার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন স্যাম বোম্বে। পুনম পুলিশের কাছে অভিযোগ করেছিলেন যে তাঁর স্বামী তাঁকে শ্লীলতাহানি করেছেন। দক্ষিণ গোয়ায় এ ঘটনা ঘটে। তখন তাঁরা একটি ছবির শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছিলেন।

গত বছর সেপ্টেম্বরে বান্দ্রায় নিজেদের বাড়িতে এক ঘরোয়া আয়োজনে বিয়ে করেন পুনম ও স্যাম। এর আগে দুই বছর তাঁরা একসঙ্গে ছিলেন। নানা সময়ে বিতর্কিত কাণ্ড করে আলোচনা–সমালোচনার জন্ম দিয়েছেন ভারতীয় মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে।

সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা ছবি ও ভিডিও পোস্ট করে প্রায়ই বিতর্কের ঝড় তোলেন ২৯ বছর বয়সী এই মডেল ও বলিউড অভিনেত্রী। গত বিধিনিষেধে সৈকতে খোলামেলা ভিডিও ধারণ করার সময় পুলিশের হাতে আটক হয়েছিলেন তিনি।

এর আগে ২০১৪ সালে গভীর রাতে মুম্বাইয়ের রাস্তায় অশালীন আচরণের অভিযোগে পুনমকে গ্রেপ্তার করেছিল পুলিশ। পরে সতর্ক করে তাঁকে ছেড়ে দেওয়া হয়। সে সময় টুইটারে তিনি লিখেছিলেন, ‘গাড়ির ভেতর বসে আমার এক ভাইয়ের সঙ্গে গান শুনছিলাম। গাড়ির ভেতর গান শোনা নিশ্চয়ই কোনো অশালীন আচরণ নয়। অযথাই আমাকে নিয়ে এ রকম আজেবাজে খবর রটানোর কোনো মানে হয় না।’