রাজধানীতে ক্লিনিক থেকে মডার্নার টিকা ও বিপুল পরিমাণ খালি বক্স উদ্ধার

নিজস্ব বার্তা প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখানের একটি ক্লিনিক থেকে মডার্নার ২৯ ডোজ টিকা এবং দুই হাজার ডোজের খালি বক্স উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই ক্লিনিকের মালিক বিজয় কৃষ্ণ তালুকদারকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে দরিদ্র পরিবার সেবা সংস্থা নামে ওই ক্লিনিক থেকে টিকাগুলো উদ্ধার করা হয়। এই টিকাগুলো উচ্চ মূল্যে বিক্রি করা হচ্ছিলো বলে জানিয়েছেন পুলিশ।

দক্ষিণখান থানার সহকারী উপ পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর রাতে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ওই ক্লিনিকের মালিক বিজয় কৃষ্ণ তালুকদারকে আটক করে থানায় আনা হয়েছে। অভিযান এখনো চলছে।’

দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল ইসলামও ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দরিদ্র পরিবার সেবা সংস্থা নামের এই ক্লিনিক থেকে বিক্রি করা হতো এসব টিকা। গোপন সংবাদের ভিত্তিতে রাতে এই ক্লিনিকে অভিযান চালানো হয়। এ সময় অন্যরা পালিয়ে গেলেও আটক করা হয় মালিককে।

পুলিশ ও সংশ্লিষ্টদের ধারণা গণটিকা কর্মসূচির সময় এখানে আনা হয়েছে ভ্যাকসিনগুলো।

পুলিশ জানায়, এত পরিমান ভ্যাকসিন কীভাবে এই ক্লিনিকে এসেছে। কারা এই কাজটি করেছে, তাদের ধরতে অভিযান চালানো হচ্ছে। এই ক্লিনিক থেকে টিকা নিয়েছেন, এমন কয়েকজনের খোঁজও পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

Share