‘লেডি সিংঘম’ হয়ে আসছেন দীপিকা

নয়াবার্তা ডেস্ক : ২০১১ সালে মুক্তি পেয়েছিল ছবি সিংঘম। রোহিত শেট্টি পরিচালিত এই ছবি ঘিরে প্রথম থেকেই ভক্তমনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। অজয় দেবগণ অভিনীত এই চরিত্রের দাপট পর্দায় ছিল দীর্ঘদিন। তবে সময়ের সঙ্গে সঙ্গে এই পুলিশ সিরিজে এসেছে বহু নতুন নাম। রণবীর সিং থেকে শুরু করে অক্ষয় কুমার। তবে সিংঘম তকমা অজয় দেবগণের জন্যই সযত্নে তোলা। প্রতিটা ছবিতে তার উপস্থিতি বর্তমান। এবার ‘লেডি সিংঘম’ হয়ে আসছেন দীপিকা পাড়ুকোন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী বছর শুরু হবে ‘লেডি সিংঘম’ সিনেমার শুটিং । খবরটি সামনে আসতেই ভক্তমনে উত্তেজনার পারদ তুঙ্গে। দীপিকা পাড়ুকোনের ঝুলিতে এখন বাঘা-বাঘা ছবি বর্তমান। সেই তালিকাতে নয়া সংযোজন সিংঘম।

রোহিত শেট্টি বলেন, আমাকে সবাই প্রশ্ন করেন, লেডি সিংঘম’ কবে আসবে। বলছি শুনুন, ‘সিংঘম অ্যাগেইন’-এ লেডি সিংঘমকে দেখা যাবে।’

দীপিকার উদ্দেশে রোহিত বলেন, সে আমার কপ ইউনিভার্সের লেডি কপ। আর তাই আমরা আগামী বছরই একসঙ্গে কাজ করব।’

সর্বশেষ ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় দীপিকাকে কমেডি চরিত্রে দেখা গেছে। আবার কবে তাকে কমেডি ছবিতে দেখা যাবে, জানতে চাইলে তিনি বলেন, ‘আমার মনে হয় কমেডি সবচেয়ে কঠিন ঘরানা। নিশ্চয়ই আগামী দিনে কমেডি ছবি করতে চাইব। আমাদের দেশে একটা মানুষই একদম যথাযথ কমেডি ছবি বানাতেন পারে, তিনি হলেন রোহিত। ওপরওয়ালা যদি চান, আমরা নিশ্চয়ই আবার একসঙ্গে কাজ করব।’

আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’। এতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকাকে। আর সেই কেমিস্ট্রির প্রথম ঝলক দেখা যাবে ১২ ডিসেম্বর! এই দিনই মুক্তি পাবে ‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’।

Share