স্বামী’র হাতে যৌন হেনস্থা’র শিকার পুনম পাণ্ডে!

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : দুই বছর ধরে ‘লিভ-ইন’ সম্পর্ক থাকার পর বিয়ের ১২ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। সোমবার রাতেই দক্ষিণ গোয়ার থানায় গিয়ে সদ্য হওয়া স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানান পুনম।এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে শ্যাম বম্বেকে। বুধবার তার স্বামীকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

গত ১ সেপ্টেম্বর শ্যাম বম্বের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউডের আলোচিত তারকা পুনম পাণ্ডে। বিয়ের মাত্র কয়েকদিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করে এবার পুলিশের দ্বারস্থ হলেন এই অভিনেত্রী।

জিনিউজ জানায়, গোয়ায় সম্প্রতি শুটিং শুরু করেন পুনম পাণ্ডে। বিয়ের পরপরই স্বামী শ্যাম বম্বের সঙ্গে গোয়ায় হাজির হন তিনি। পুনমের অভিযোগ, শ্যাম নাকি তাকে যৌন হেনস্থা করেছেন। অভিনেত্রীর অভিযোগ দায়েরের পরপরই এ ঘটনায় তার স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ।

কঙ্কনা থানার ইন্সপেক্টর তুকারাম চহ্বান জানান, পুনম পাণ্ডের অভিযোগ দায়েরের পরই শ্যাম বম্বেকে গ্রেপ্তার করা হয়েছে। অবশ্য পুনম পান্ডে বা শ্যাম বম্বে এ বিষয়ে কোনও মন্তব্য করেন নি।

লকডাউনের মধ্যে বাগদান পর্বের পর সম্প্রতি বিয়ে সেরে ফেলেন পুনম-শ্যাম। বান্দ্রার বাড়িতে পরিবার এবং ঘনিষ্ঠ মানুষদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। নিজেদের সোশ্যাল সাইটে সেই ছবিও শেয়ার করেন ওই দম্পতি। শুধু তাই নয়, শ্যামের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ে তার সঙ্গে আগামী সাতজন্ম একসঙ্গে কাটাতে চান বলেও জানান পুনম পান্ডে।

সেপ্টেম্বরের ১০ তারিখ ঘটা করে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন। গোয়াতে মধুচন্দ্রিমায় যাওয়ার পথে হাত ভরা মেহেন্দি নিয়ে পাপারাজ্জির সামনে পোজও দিয়েছিলেন।কিন্তু এর মধ্যেই হল ছন্দপতন। কী এমন হল যে মধুচন্দ্রিমার মধ্যেই পুনমের সংসারে ভাঙন ধরল?

এসব কিছুর পর আচমকাই কেন শ্যাম বম্বের বিরুদ্ধে এমন অভিযোগ করলেন ‘নেশা’ খ্যাত এ অভিনেত্রী, তা নিয়ে চলছে জোর গুঞ্জন।

Share