হবিগঞ্জে স্বামীর গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করায় স্ত্রী-শাশুড়ি গ্রেপ্তার

নয়াবার্ত‍া প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে স্বামীর গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করার ঘটনায় স্ত্রী ও শাশুড়িকে গাজীপুর থেকে গ্রেপ্তার করছে পুলিশ। বৃহস্পতিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তার স্ত্রী জোনাকি বেগম ও শাশুড়ি বকুল বেগমকে মাধবপুর থানায় নেওয়া হয়।

মাধবপুর থানার পরির্দশক (তদন্ত) আতিকুর রহমান জানান, গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় স্ত্রী জোনাকী বেগম ও তার সহযোগিরা জুসের সঙ্গে চেতনানাশক কিছু মিশিয়ে স্বামী হাবিব মিয়ার গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করেন। চিৎকার শুনে প্রতিবেশীরা হাবিবকে উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে অস্ত্রোপচার করা হয়। বর্তমানে তিনি ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

হাবিব মিয়া পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার শশই গ্রামের রাষ্ট্র মিয়ার ছেলে। নজরপুর গ্রামের জোনাকীর সঙ্গে হাবিবের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের কিছুদিনের মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দেয়। বিরোধের জেরে স্বামীর গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করেন স্ত্রী জোনাকী। এ ঘটনায় হাবিবের বাবা বাদী হয়ে জোনাকী ও তার মাসহ কয়েকজনকে আসামি করে থানায় একটি মামলা করে। ঘটনার পর থেকে জোনাকী ও তার মা বকুল বেগম আত্মগোপনে চলে যায়। তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর মেট্রোপলিটন এলাকার কাশিমপুর থানা পুলিশের সহযোগিতায় মাধবপুর থানার এসআই রায়হান বৃহস্পতিবার ভোর রাতে গাজীপুর থেকে তাদের গ্রেপ্তার করে।

Share