হোটেল কক্ষে দম্পতির ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ২

রাজশাহী ব্যুরো : রাজশাহীর একটি আবাসিক হোটেল রুমে গোপন ক্যামেরার সাহায্য ভিডিও ধারণ করে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক দম্পতিকে ব্ল্যাকমেইলের অভিযোগ উঠেছে। এতে ওই হোটেলের ম্যানেজারসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার নগরীর লক্ষ্মীপুর এলাকার নিউ পপুলার-২ নামে হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার দুপুরে রাজপাড়া থানার ওসি এস এম সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত সোমবার ভুক্তভোগী দম্পতি থানায় হাজির হয়ে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলো হোটেলের ম্যানেজার শরিফ উদ্দিন (২৮), তিনি নওগাঁর পোরশার বাসিন্দা। অপরজন হলেন হোটেল বয় আব্দুল নূর (১৯), তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের বাসিন্দা। তারা ওই শিক্ষার্থী দম্পতির ভিডিও গোপনে ধারণ করে ব্ল্যাকমেইল করে টাকা দাবি করেছিল।

রাজপাড়া থানার ওসি এস এম সিদ্দিকুর রহমান বলেন, ‘মঙ্গলবার হোটেলে পুলিশ অভিযান চালিয়ে ম্যানেজার ও একজন হোটেল বয়কে গ্রেপ্তার করে। পরে তাদের আদালতে পাঠানো হলে বিচারক তাদের জেলহাজতে প্রেরণ করেন।’

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী তার স্ত্রীকে নিয়ে গত রোববার রাতে ওই হোটেলে ওঠেন। তার স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তারা হোটেলে ওঠার কিছুক্ষণ পরই শরিফ ও নূর গিয়ে দরজায় কড়া নাড়েন। তারা অতিরিক্ত অর্থ দাবি করেন।

তারা জানান, হোটেল কক্ষের ভেতরের দৃশ্য তাদের গোপন ক্যামেরায় ভিডিও করা হয়েছে। এখন টাকা না দিলে ভিডিও ফাঁস করা হবে। ওই রাতেই দুই শিক্ষার্থী হোটেল থেকে পালিয়ে যান। পর দিন সোমবার শরিফ ও নূর তাদের দফায় দফায় ফোন করে টাকা দাবি করেন। প্রথমে তিন লাখ, এরপর দুই লাখ, সর্বশেষ ৫০ হাজার টাকা দিলে ভিডিও প্রকাশ করা হবে না বলে জানানো হয়। বাধ্য হয়ে এই দম্পতি রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক নেতাকে জানান। তিনি ওই হোটেলে গিয়ে নূর ও শরিফের ফোন তল্লাশি করে ভিডিও চিত্র পান।

থানার ওসি আরও জানান, রাবির ভুক্তভোগী শিক্ষার্থী হোটেলের মালিকসহ পাঁচজনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন। এই মামলায় গ্রেপ্তার দুজনকে আদালতে চালান দেওয়া হলে বিচারক তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেন। এ ছাড়া অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Share