৬৪ বছররের নীনা গুপ্তার হট পোশাকে কটাক্ষের ঝড়

নয়াবার্তা ডেস্ক : ভারতের বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা ৬৪ বছর বয়সেও গ্ল্যামারাস প্রকাশে পিছিয়ে নেই। আশির দশকের বিশ্বকাপ জয়ী সাবেক কিংবদন্তী ক্যারেবিয়ান ক্রিকেটার স্যার ভিভ রিচার্ডসের সঙ্গে তার সম্পর্কের কথা সকলেরই জানা। বিয়ে না করেও নীনা ও ভিভের সন্তান নিয়েও অতীতে কম জলঘোলা হয়নি। যদিও অতীত নিয়ে নীনা তেমন ভাবেননা। সিনেমা এবং টেলিভিশন সিরিয়ালে চুটিয়ে অভিনয় করছেন তিনি। শুধু তাই নয়, এই বয়সেও অত্যন্ত গ্ল্যামারাস এবং সাহসী পোশাক পরে প্রতিনিয়ত ইভেন্ট এবং পার্টিতে যোগ দেন নীনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হট পোশাক এবং বুট পরা নীনার শেয়ার করা ভিডিও নিয়ে কটাক্ষের ঝড় উঠেছে দর্শক মহলে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রী নীনা গুপ্তা এই বয়সে এসে সাহসী লুকের একটি ভিডিও শেয়ার করে নিজেই নিজেকে ট্রোল করেছেন। ভিডিওতে নীনাকে কালো মিনি ড্রেস পরে জেনেলিয়া ডি’সুজা-মানব কৌল অভিনীত ‘ট্রায়াল পিরিয়ড’-এর সাফল্যের পার্টিতে হাজির হতে দেখা যায়।

ব্যাকলেস কালো পোশাক এবং ব্রাউন রঙের চশমার সঙ্গে কালো রঙের হ্যান্ড ব্যাগ থাকলেও নীনার পরনের বুট যেন কেড়ে নিয়েছে পুরো লাইমলাইট। এত গরমে বুট পরার জন্য নিজেকে ট্রোল করছেন অভিনেত্রী। ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, ‘এত গরম, তাতে কি? বুট পরার শখ পূরণ করেছি’। নীনা গুপ্তাকে এই পোশাক এবং বুট-এ দেখে নেটিজেনরাও মন্তব্য করেছেন। এক নেটিজেনের মন্তব্য, ‘নীনা জি এই পোশাকে আপনাকে স্বাচ্ছন্দ্য বলে মনে হচ্ছে না’।

নীনা গুপ্তা মহাত্মা গান্ধী, দ্য ডিসিভার্স, মির্জা গালিব, ইন কাস্টোডি, কটন মেরির মত আন্তর্জাতিক সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া ১৯৯৩ সালে খলনায়ক সিনেমার জনপ্র্রিয় গান ‘চোলি কি পিছে’ গানে অসাধারন পারফর্ম করেছেন। টেলিফিল্ম ‘লাজোয়ান্তি’ ও ‘বাজার সীতারাম’ এর নির্মাণ করেছেন তিনি। বাজার সীতারাম ১৯৯৩ সালে সেরা প্রথম নন-ফিচার চলচ্চিত্র বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে।

Share