পাকিস্তানের ম্যাচে ভাইরাল হওয়া কে এই তরুণী

নয়াবার্তা ডেস্ক : সাদা টি-শার্ট পরা তরুণী। টি-শার্টের ওপর ছোট করে পাকিস্তানের পতাকা আঁকা। অস্ট্রেলিয়ার সিডনিতে গত বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত সেমিফাইনালে নজর কেড়েছিলেন তিনি। স্টেডিয়ামের দিকে ক্যামেরা ঘুরতেই তাকে দেখা যায়। সুন্দরী ওই তরুণীর ছবি মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, গত বুধবার পাকিস্তানের সঙ্গে নিউজিল্যান্ডের ম্যাচে ক্যামেরায় বারবার ধরা পড়েছিলেন ওই তরুণী। সেমিফাইনালে কিউয়িদের হারাতেই স্টেডিয়াম থেকে পাকিস্তান ক্রিকেটারদের দিকে চুম্বন ছুঁড়ে দিতে দেখা গিয়েছিল তাকে।

গত কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্য অনেকেই খোঁজ চেয়ে পোস্ট দিয়েছিলেন, কে এই তরুণী? অবশেষে পরিচয় মিলেছে ওই তরুণীর। তার নাম নাতাশা। বিভিন্ন সূত্রে দাবি করা হচ্ছে, নাতাশা পাকিস্তানি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান নাগরিক। থাকেন মেলবোর্নে। এখানেই তার জন্ম। শৈশবও কেটেছে মেলবোর্নেই।

ভাইরাল এই তরুণী তার ইনস্টাগ্রাম বায়োতে নিজেকে ‘অস্ট্রেলিয়ান পঞ্জাবান’ বলে পরিচয় দিয়েছেন। ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি দাবি করেছেন, ভ্রমণ করা তার শখ। বস্টওয়ানা এবং দক্ষিণ আফ্রিকার বহু ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন নাতাশা।

সিডনিতে ভাইরাল হওয়ার পর তার নামে একাধিক ভুয়ো অ্যাকাউন্ট তৈরি হয়েছে বলে দাবি নাতাশার। বিষয়টি নিয়ে তার অনুগামীদের সতর্কও করেছেন এই ভাইরাল তরুণী।

পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ওঠার পর নাতাশা টুইট করেন, ‘ফাইনালে ভারত-পাকিস্তানকে দেখতে চাই।’ কিন্তু গতকাল বৃহস্পতিবার সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত।

সিডনিতে ভাইরাল হওয়ার পর সে দিন ম্যাচ শেষে স্থানীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম নাতাশাকে প্রশ্ন করেছিল, তার প্রিয় বোলার কে? তখন তিনি জানিয়েছিলেন, নাসিম শাহ তার প্রিয় বোলার।

ভাইরাল হওয়ার আগে পর্যন্ত নাতাশার ইনস্টাগ্রাম অনুরাগীর সংখ্যা ছিল ১ হাজার ৫০০। কিন্তু ভাইরাল হতেই সেই সংখ্যা এক লাফে ৩৫ হাজারে পৌঁছেছে।

Share