সাবেক স্বামীর পাশের বাড়ি কিনলেন এই ব্রাজিলিয়ান মডেল

বিনোদন ডেস্ক : গত অক্টোবরেই মার্কিন খেলোয়াড় টম ব্র্যাডির সঙ্গে ১৩ বছরের বিবাহিত জীবনের অবসান ঘটেছে। তবে সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব তৈরি হলেও প্রখ্যাত ব্রাজিলিয়ান মডেল জিজেল বুনচেন ও টম ব্র্যাডির ভৌগোলিক দূরত্ব কমছে না। কারণ, যুক্তরাষ্ট্রের মায়ামিতে টমের বাড়ির ঠিক পাশেই নতুন বাড়ি কিনেছেন বুনচেন।

যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যম পেজ সিক্স জানিয়েছে, বুনচেনের কেনা বাড়িটির দাম ১ কোটি ১৫ লাখ ডলার। ৬ হাজার ৬০০ বর্গফুটের বাড়িটিতে আছে ৫টি শয়নকক্ষ, ৭টি বাথরুম। তারকাদের বাড়িতে বড় সুইমিংপুল থাকে, সুপারমডেলের নতুন বাড়িতেও আছে।

সাবেক স্ত্রীকে প্রতিবেশী হিসেবে পেয়ে টম ব্র্যাডির প্রতিক্রিয়া কী, সেটা অবশ্য জানা যায়নি। তবে সম্প্রতি এক পডকাস্টে হাজির হয়ে বিচ্ছেদ নিয়ে কথা বলেছেন টম। সরাসরি না বলে তিনি বুঝিয়ে দিয়েছেন, বিচ্ছেদের পর খেলতে নেমে মনোযোগ ধরে রাখা তাঁর জন্য কতটা কঠিন ছিল, ‘যত বয়স হবে নানা ধরনের চ্যালেঞ্জ আসবে, জীবনের অন্য কোনো দিক আপনার মনোযোগ সরিয়ে দিতে পারে। তবে আপনার জন্য কোনটি গুরুত্বপূর্ণ, সেটি ঠিক করে এগিয়ে যেতে হবে।’

ব্যক্তিগত জীবনে যে সব ঠিক নেই, সে ইঙ্গিত অবশ্য আগেই দিয়েছিলেন বুনচেন। গত মে মাসে দেওয়া এক সাক্ষাৎকারে বুনচেন বলেছিলেন, ‘সম্পর্ক মানেই অনেকে মনে করে রূপকথার গল্প, আদতে তা নয়। ব্যাপারটি হলো সম্পর্কের মানুষটির সঙ্গে আপনি সম্পৃক্ত হতে পারছেন কি না। বিশেষ করে সন্তান হওয়ার পর এটি খুব গুরুত্বপূর্ণ।’

বিচ্ছেদের পর দেওয়া বিবৃতিতে জিজেল বুনচেন বলেছেন, এখন সন্তানেরাই তাঁদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

নতুন খবর, হোয়াকিম ভ্যালেনতির সঙ্গে প্রেম করছেন বুনচেন। দুজন কিছুদিন আগেই কোস্টারিকায় ছুটি কাটাতে গিয়েছিলেন। অনেক গণমাধ্যম খবর প্রকাশ করেছে, নতুন সম্পর্কের কারণে টমের সঙ্গে সংসার ভেঙে গেছে বুনচেনের। তবে নতুন প্রেম নিয়ে কোনো মন্তব্য করেননি সুপারমডেল।

Share