আড়ালে থাকা সামান্থাকে দেখা গেল বিমানবন্দরে

বিনোদন ডেস্ক : মায়োসাইটিস নামের একটি রোগ বাসা বেঁধেছে শরীরে ভারতেরদক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। এই রোগের জন্যই আপাতত আড়ালে তিনি। নিচ্ছেন চিকিৎসা।

গত ডিসেম্বরে এই অভিনেত্রী জানান, তিনি আড়ালে যাচ্ছেন। এমনটি তার হাতে থাকে বলিউডের সিনেমাটিতেও অভিনয় করবেন না তিনি। পরে আর বাইরে দেখা যায়নি তাকে। কোনো পাপারাৎজ্জির ক্যামেরার ফ্ল্যাসেও দেখা যায়নি সামান্থার মুখ। অবশেষে আড়াল ভেঙে দেখা দিলেন সামান্থা।

বলিউডভিত্তিক সাইট পিংকভিলা জানিয়েছে, ৬ জানুয়ারি ভোরে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায় সামান্থাকে। এসময় মেকআপ ছাড়া সাদা রঙের পোশাকে দেখা যায় তাকে। সাদামাটা লুকে পায়ে হেঁটে এয়ারপোর্টে প্রবেশ করছিরেন। উপস্থিত অনেকে সেলফি তোলার আবদার জানালে তা-ও পূরণ করেন এই নায়িকা। এ মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে সামান্থা কোথায় গেলেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে গতকাল নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানান, সিনেমার ডাবিং করছেন তিনি। তবে সামান্থার শারীরিক অবস্থার বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। আর এজন্য কাজেও ফিরেছেন তিনি।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘যশোধা’। এতে একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্র রূপায়ন করেছেন সামান্থা। তার পরবর্তী সিনেমা ‘শকুন্তলম’। ঐতিহাসিক ঘারানার এই সিনেমায় শকুন্তলা দেবী চরিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

Share