বিপদে পড়ে নোরাকে ফোন করেন প্রযোজকরা!

বিনোদন ডেস্ক : বলিউডে আইটেম গানে পারফর্ম করে আলোচনায় এসেছেন নোরা ফাতেহি। তবে নিজেকে অভিনেত্রী হিসেবেই গড়ে তুলতে চান তিনি। এ ছাড়া তার দাবি, প্রযোজকরা বিপদে পড়ে খারাপ ছবিকে বক্স অফিসে হিট করানোর জন্যই তাকে ফোন করেন। তবে অধিকাংশ প্রস্তাবই তিনি না করে দেন বলেও জানান এ অভিনেত্রী।

সম্প্রতি বিবিসি এশিয়া নেটওয়ার্ককে দেওয়া সাক্ষাৎকারে নোরা ফাতেহি বলেন, তিনি চান না শুধুমাত্র একজন নৃত্যশিল্পী হিসাবেই তার পরিচিতি তৈরি হোক। তবে প্রযোজক ও নির্মাতারা তাকে শুধু আইটেম গান কিংবা বিশেষ এক ধরনের গানের সঙ্গেই তাকে শুধু নাচতে বলেন। বিষয়টি তার একেবারেই পছন্দ নয় বলে জানান তিনি।

নোরা বলেন, ‘আমি যখন হ্যাঁ বলি, সেটার মানে নিজের পুরোটা দিয়ে দেব। তাই বুঝেশুনে রাজি হই।’

অভিযোগ আছে, নোরার সঙ্গে কাজ করা কঠিন। পান থেকে চুন খসলেই নাকি তার সমস্যা হয়। কাজে শর্তও নাকি অনেক দেন তিনি। তবে এ অভিনেত্রীর দাবি, তিনি আগে অনেক স্বার্থত্যাগ, তাতে কিছু লাভ হয়নি। তাই এখন লাগামটা শক্ত করে ধরেছেন।

নোরা বলেন, ‘আমি নিজের সেরাটা দিই। মঞ্চে হোক বা ক্যামেরার সামনে এমন নিখুঁতভাবে কাজ করব যে কিছুই ঘাটতি থাকবে না।’

প্রযোজকদের গল্প বলতে বলতে হেসে ওঠেন বলিউডের আলোচিত এ ‘আইটেম গার্ল’। তিনি বলেন, ‘জানি না কেন সবার আমাকে দরকার! নিশ্চয়ই এতে আত্মশ্লাঘা বোধ করি, নিজেকে দায়িত্বজ্ঞান সম্পন্ন মানুষ বলেও মনে হয়। তাই বলে সব কিছুতে কি হ্যাঁ বলা যায়!’

নোরা বলেন, ‘যদি দশটা গানের প্রস্তাব দেওয়া হয় আমি একটা হ্যাঁ করি, বড়জোর দুটি। কখনো কখনো সবগুলোই না করে দিই। কারণ এত বেশি গানের দৃশ্য করলে ইন্ডাস্ট্রি আমায় ছকে ফেলে দিতে চাইবে।’

‘দিলবার’ এবং ‘গরমি’-র মতো গানে পারফর্ম করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন নোরা। এ ছাড়া ‘ভুজ- দ্য প্রাইড অব ইন্ডিয়া’ এবং ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে সতার হাতে চারটি ছবি রয়েছে, যেগুলো শিগগিরই মুক্তি পাবে বলে জানান নোরা।

Share