ফয়জুল করীমের ওপর হামলাকারী স্বপন নামের একজনকে আটক করেছে পুলিশ

বরিশাল প্রতিবেদক : বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীমের ওপর হামলাকারীদের মধ্যে স্বপন নামে একজনকে পুলিশ আটক করেছে। তবে তার রাজনৈতিক কোনো পরিচয় আছে কিনা তা জানাতে পারেনি পুলিশ। ফয়জুল করীম ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী ছিলেন।

হামলাকারীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

সোমবার (১২ জুন) রাত পৌনে ১০টায় বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ‘হামলাকারী স্বপনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় এখনও প্রার্থী বা ইসলামী আন্দোলনের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়নি।’

এর আগে সোমবার দুপুরে ভোটকেন্দ্রে মেয়রপ্রার্থী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীমের ওপর হামলার ঘটনা ঘটেছে।

কেন্দ্রে পরিদর্শনকালে নৌকা প্রতীকের কর্মীরা তাকে মেরে রক্তাক্ত করেছেন বলে অভিযোগ জানিয়েছেন ইসলামী আন্দোলনের এই মেয়রপ্রার্থী।

২২ নম্বর ওয়ার্ডে ৮৭ নম্বর কেন্দ্রে সাবেরা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শনকালে এ ঘটনা ঘটে। বেলা সাড়ে ১২টার দিকে নগরীর সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ কেন্দ্রেও হাতপাখা প্রতীকের প্রার্থী ও তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ আনা হয়েছে।

এ ঘটনায় হাতপাখার প্রার্থী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম রিটানিং কর্মকর্তা ও পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ ঘটনার প্রতিবাদে দুপুর ১টার দিকে নগরীর চৌমাথা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে হাতপাথার সমর্থকরা। পরে আইনশৃঙ্খলা বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ফয়জুল করীমের ওপর হামলাকারীদের আটকের নির্দেশ দেয় নির্বাচন কমিশন।

Share