নিপুণ পেয়েছেন ভালোবাসার প্রমাণ, মাহমুদ কলি থাকবেন পাশে

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে বড় চমক দেখিয়েছে মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল প্যানেল। বিপরীতে মাহমুদ কলি ও নিপুণ প্যানেলের ভরাডুবি হয়েছে। নির্বাচনে হারলেও নিপুণ বিজয়ীদের বরণ করে নিতে সকালেই হাজির হয়েছিলেন এফডিসিতে। নির্বাচনের পরের দিন মাহমুদ কলি ও নিপুণ উভয়ই শিল্পী সমিতি ও বিজয়ীদের পাশে থাকবেন বলে জানিয়েছেন।

নিপুণ বলেন, প্রথমেই ধন্যবাদ জানাই ২০২৪-২৬ নির্বাচন যারা পরিচালনা করেছেন তাদের। আমার মনে হয় আমার টার্মে থেকে আমি খুব সুন্দর একটি নির্বাচন করেছি। আর যার সঙ্গে নির্বাচন করেছি, আমি চিন্তাও করিনি মাত্র ১৬ ভোটে আমি তাঁর কাছে হারব। আমি ভেবেছিলাম ডিপজল ভাইয়ের সঙ্গে আমি যখন দাঁড়াব, খুব বেশি হলে ৫০টা ভোট পাব। আমার ২৬টা ভোট নষ্ট হয়েছে, ২০৯টি ভোট আমি পেয়েছি। যেখানে ডিপজল ভাই পেয়েছেন ২২৫টি ভোট। শিল্পী সমিতির ভাইবোনেরা প্রমাণ করে দিয়েছেন, তারা আমাকে ভালোবাসেন। আমাকে এত সম্মান দেওয়ার জন্য আমি তাদের ধন্যবাদ দিতে চাই। মিশা সওদাগর ও ডিপজল ভাই জয়ী হয়েছেন, তাদের আমি সাধুবাদ জানাই। আমি আশা করব, এই মেয়াদে তারা সুন্দর করে শিল্পী সমিতি পরিচালনা করবেন। শিল্পীদের স্বার্থের দিকে তারা সজাগ দৃষ্টি রাখবেন। তারা যে প্রতিশ্রুতি দিয়েছেন পুরোপুরিভাবে তা শেষ করতে পারবেন। আমি আমার দিক থেকে তাদের সর্বাত্মক সহযোগিতা করব। আমি জয়ী না হলেও শিল্পীদের পাশে যেভাবে এতদিন ছিলাম আগামীতেও থাকব। শিল্পীদের স্বার্থে কাজ করে যাব।

মাহমুদ কলি বলেন, বেশ উৎসবের মধ্য দিয়ে কতগুলো দিন পার করলাম। নতুন-পুরোনো সবার সঙ্গে কতদিন পর নিয়মিত দেখা হলো। বিষয়টি খুবই আনন্দের ছিল আমার জন্য। তাই জয়ী হতে না পারলেও আমি বেশ খুশি। কারণ, আমি শুরু থেকেই চাইছিলাম সবার অংশগ্রহণে যেন এই নির্বাচনটা হয়। এমনটাই হয়েছে। তাই ২০২৪-২৬ নির্বাচন যারা পরিচালনা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। শুরু থেকেই বলে আসছিলাম নির্বাচনে ফল যেটাই হোক, আমি কিছু মনে করব না। করছিও না। আমি আগেও এই সংগঠনের দায়িত্ব পালন করেছি। শিল্পী সমিতি একান্তই শিল্পীদের সংগঠন। শিল্পীদের স্বার্থ সংরক্ষণ ও তাদের স্বার্থে কাজ করতেই এই সংগঠনের যাত্রা। এই শিল্পী সমিতির দায়িত্ব নেওয়া মানে শিল্পীদের সুখ-দুঃখের দায়িত্বও নিজের কাঁধে তুলে নেওয়া। মানে শিল্পীদের বিপদে-আপদে সবার পাশে থাকা। বিজয়ী হয়েছে মিশা ও ডিপজল। তারা উভয়েই আমার ছোট ভাই। সমিতির স্বার্থে-শিল্পীদের স্বার্থে আমাকে লাগলে আমিও ছুটে আসব, ওদের সঙ্গে মিলে কাজ করব। তাদের জন্য আমার আশীর্বাদ ও দোয়া থাকল। তারা যেন যথাযথভাবে দায়িত্ব পালন করতে পারে। আমাকে যারা ভোট দিয়েছেন বা দেননি তাদের সবার প্রতিই ভালোবাসা। সবার প্রতি আহ্বান থাকবে নিজেদের মধ্যে যেন বিভাজন না থাকে।

Share