রাজশাহীতে কিশোরী ধর্ষণের চেষ্টায় স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

নিজস্ব জেলা প্রতিবেদক : রাজশাহীতে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টায় মাহফুজুর রহমান নামের এক ব্যক্তিকে এলাকাবাসীর সহায়তায় পুলিশে দিয়েছেন তার স্ত্রী। শুক্রবার (১৯ এপ্রিল) রাতে তাকে পুলিশে দেওয়া সোপর্দ করা হয়। মহানগরীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার মাহফুজুর পেশায় রিকশা চালক বলে জানিয়েছে পুলিশ।

নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, ভাটাপাড়া এলাকার বাসিন্দা মাহফুজুর রহমান তার বাড়িতে একা পেয়ে ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার স্ত্রী বাড়িতে এসে বিষয়টি দেখে স্থানীয়দের জানান। এ সময় মাহফুজুর বাড়ি থেকে পালানোর চেষ্টা করেন। তখন স্ত্রীর সহযোগিতায় স্থানীয় লোকজন তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

পুলিশ একই সঙ্গে ওই কিশোরীকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করে। আটক মাহফুজ দুইদিন ধরে ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা চলছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে। এ ঘটনায় থানায় মামলার পর অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নগরের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান টুকু জানান, মেয়েটি দীর্ঘদিন ধরে তার বাড়িতে থাকতো। এর আগে মাহফুজ ওই মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছিল। কিন্তু লজ্জায় সে বিষয়টি প্রকাশ করেনি।

Print Friendly, PDF & Email