অবৈধভাবে বাংলাদেশে ঢোকার সময় আটক ১১

নয়াবার্তা ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে ঢোকার সময় ১১ জনকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। তাদের মধ্যে ছয়জন পুরুষ, চার নারী ও একজন শিশু।

শুক্রবার মহেশপুর উপজেলার মুণ্ডুমালা গ্রাম থেকে তাদের আটক করা হয়। মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক নজরুল ইসলাম খান সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটকরা হলেন- গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার পাথরঘাটা গ্রামের রণজিৎ মণ্ডলের ছেলে রমেশ মণ্ডল ও তার স্ত্রী মিতালী বিশ্বাস, নারায়ণগঞ্জের বন্দর থানার একরামপুর গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মোজাম্মেল হোসেন, নড়াইলের কালিয়া উপজেলার পারবুমভাগ গ্রামের মুনজিল শেখের মেয়ে পারভীন শেখ, ঢাকার লালবাগ থানার কামরাঙ্গীরচর গ্রামের বাবুলের স্ত্রী রুমা খাতুন, চট্টগ্রামের বুচপুর উপজেলার জলন্তী গ্রামের শরাফত আলীর ছেলে শাহ আলম, সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী গ্রামের মৃত গোপাল রায় চৌধুরীর ছেলে মিন্টু রায় চৌধুরী, আশাশুনি উপজেলার ঝাটিকাটা গ্রামের ভৈরব চন্দ্র সরকারের ছেলে গোবিন্দ সরকার, যশোরের শার্শা উপজেলার বড়কলনি গ্রামের মৃত রবিউল হোসেনের ছেলে শুকুর আলী ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস এবং ছেলে জোনায়েদ হোসেন (৫)। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

Share