ইবিতে প্রেমিকের সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় ধরা ইডেনছাত্রী

ইসলামী বিশ্ববিদ্যালয়: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘আপত্তিকর’ অবস্থায় প্রেমিক যুগলকে আটক করেছেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা। আজ সোমবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের লেক এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের প্রক্টর অফিসে নিয়ে বিয়ের কথা বললে মেয়েটি অসম্মতি জানায়।

ছেলেটি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী । মেয়েটি ইডেন কলেজের বলে জানা গেছে।

জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের পরিচয় হয় এবং সেখান থেকেই প্রেমের সম্পর্কে জড়ান তারা। গত ৪ মার্চ ছেলের আহ্বানে বিশ্ববিদ্যালয়ে আসেন ইডেনের ওই শিক্ষার্থী। দেশরত্ন শেখ হাসিনা হলে ওই ছেলের এক বান্ধবীর কাছে মেয়েটি থাকত।

এ বিষয়ে ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন বলেন, ‘মেয়ে এখন আমাদের হেফাজতে আছে। মেয়ের বাবাকে ফোন দেওয়া হয়েছে। তার বাবা ইতোমধ্যে ক্যাম্পাসের উদ্দেশে রওনা হয়েছেন। তিনি এসে মেয়েকে নিয়ে যাবেন। এখন তাদের বিবাহবন্ধনে আবদ্ধ করা হবে কি না সেটা তাদের পারিবারিক সিদ্ধান্ত।’

কালবেলা পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্বে থাকা সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, ‘ছেলেকে বিভাগের জিম্মায় ও মেয়েকে তার অভিভাবকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।’

উল্লেখ্য, এর আগেও বিশ্ববিদ্যালয় লেক এলাকা সংলগ্ন পাটক্ষেত থেকে আপত্তিকর অবস্থায় এক প্রেমিক যুগলকে আটক করা হয়। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রের তৃতীয় তলার টয়লেট থেকে আপত্তিকর অবস্থায় ব্যবস্থাপনা বিভাগের এক যুগলকে আটক করেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা।

Share