‘ঈদে ছবিটি মুক্তির বিষয়ে নির্মাতার সঙ্গে কথা বলবো’

নয়াবার্তা বিনোদন রিপোর্ট : একযুগের ক্যারিয়ারে এরইমধ্যে বেশ কিছু ব্যবসা সফল এবং প্রশংসিত ছবি দর্শকদের উপহার দিয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। তবে ২০১৯ সালে ‘বেপরোয়া’র পর এই নায়িকাকে নতুন কোনো ছবিতে দেখেনি দর্শকরা। তবে এবার সেই অপেক্ষার পালা শেষ হচ্ছে। আগামী আগস্টে মুক্তি পেতে যাচ্ছে তার ‘ময়ূরাক্ষী’ ছবিটি।

সম্প্রতি এমনটাই জানিয়েছেন ছবিটির নির্মাতা রাশিদ পলাশ। তিনি জানান ঈদের আগেই ছবিটি সেন্সরে জমা দেওয়া হবে এবং সব ঠিক ঠাকলে আগস্টে প্রেক্ষাগৃহে আসবে ছবিটি। তবে ঈদকে কেন্দ্র করে একাধিক ছবি মুক্তির চল দেশে দীর্ঘদিনের।

সেই জায়গা সামনে ঈদ থাকলেও উত্সবটির পরে কেন ‘ময়ূরাক্ষী’ মুক্তির সিদ্ধান্ত নেওয়া হচ্ছে? তাছাড়া ঈদে ববির ছবি ঘিরেও তো দর্শকদের প্রত্যাশা থাকে!—এমন কথায় ছবিটির নায়িকা ইয়ামিন হক ববি বলেন, ‘ঈদে দর্শকরা আমার ছবি প্রত্যাশা করেন। তারা অপেক্ষায় আছেন ঈদে আমার ছবি দেখার। সেই জায়গায় আমিও চেয়েছিলাম ঈদে ছবিটি রিলিজ হোক। কিন্তু ছবি মুক্তির বিষয়টি তো নির্মাতা প্রযোজকের হাতে। তারা যেটা ভালো মনে করবেন সেটাই হবে। তবে আমি ঈদে মুক্তির বিষয়টি নিয়ে নির্মাতার সঙ্গে কথা বলবো। কারণ আমি মনে করি, ঈদের ছবির মতোই ময়ূরাক্ষী জমজমাট একটি ছবি। গল্প থেকে শুরু করে ছবিটির গানগুলোও অনেক ভালো হয়েছে।’

এদিকে এই ছবিটির বাইরে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন ববি। নিজের ব্যস্ততা নিয়ে ববি আরও বলেন, ‘আলপিন ছবিটির কাজ শেষ করেছি। বর্তমানে পাপ, এবার তোরা মানুষ হ ছবিগুলোর কিছুটা কাজ বাকি রয়েছে। এছাড়া আরও নতুন দুটি ছবির কথা চলছে। হয়তো শিগগিরই সেগুলোর শুটিং শুরু করব।