একই মঞ্চে চঞ্চলের সঙ্গে দাঁড়িয়ে শ্রীলেখা বললেন, “কুছ কুছ হোতা হ্যায়”

নয়াবার্তা ডেস্ক : ইন্দো-বাংলা আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২৩ পুরস্কার হাতে নিয়ে লাজুক মিষ্টি হাসি হেসে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তার সঙ্গে একই মঞ্চে দাঁড়িয়ে আছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। শনিবার (২৯ এপ্রিল) চঞ্চল চৌধুরীর সঙ্গে একই মঞ্চে দাঁড়িয়ে ঠিক এমনই একটি ছবি পোস্ট করেছেন শ্রীলেখা মিত্র।

পোস্টে অভিনেত্রী লেখেন, ‘এই ছবিটা…কুছ কুছ হোতা হ্যায়, আমাদের একসঙ্গে দয়া করে কেউ কাস্ট করুন।’

শ্রীলেখার এই পোস্টের সঙ্গে সঙ্গে নেটিজেনদের বিভিন্ন মন্তব্যের বন্যা দেখা যাচ্ছে। এক অনুরাগী মন্তব্যে লেখেন, ‘আরে, নিজেদের মধ্যে আলোচনা করে ড্রেস ঠিক করেছিলেন নাকি?’ অন্য একজন মন্তব্যে লেখেন, ‘এর থেকে সুন্দর, এর থেকে মধুর ফ্রেম বোধ হয় আর হয় না গো শ্রীলেখা দি….!’

শ্রীলেখা মিত্র একজন ভারতীয় বাঙালি চলচ্চিত্র অভিনেত্রী। অভিনয় প্রতিভার স্বীকৃতি স্বরূপ তিনি পেয়েছেন বিএফজেএ সম্মান। দুলাল লাহিড়ীর বালিকার প্রেম ধারাবাহিকে তার অভিনয় জীবনের হাতেখড়ি।

শুধু অভিনয় নয়, অনেক দিন হলো পরিচালনাতেও মন দিয়েছেন শ্রীলেখা। তার পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ পেয়েছে বিপুল প্রশংসা ও দর্শকপ্রিয়তা।

অন্যদিকে, চঞ্চল চৌধুরী নিজের কাজ নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’ ছবিতে মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।

Share