এবার হত্যা মামলায় রিমান্ড শেষে কারাগারে সেই দেলোয়ার

নিজস্ব জেলা প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূ ধর্ষণ মামলার প্রধান আসামি ও স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনকে একটি হত্যা মামলায় তিন দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার দুপুরে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসফিকুল হক এ আদেশ দেন।

এর আগে সকালে দেলোয়ারকে নোয়াখালী সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা বেগমগঞ্জ থানার এসআই মোস্তাক আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, চলতি বছর ফেব্রুয়ারি মাসে বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের মো. হাসানকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। ওই ঘটনায় দায়ের করা মামলার ৭নং আসামি দেলোয়ার। দেলোয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য গত বুধবার তিনদিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে রোববার সকালে তাকে আদালতে হাজির করলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক দেলোয়ারকে কারাগারে পাঠানোর নিদের্শ দেন।

গত ফেব্রুয়ারি মাসে মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্ব ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীফপুর ইউনিয়নে দেলোয়ার ও সুমন বাহিনীর মধ্যে সংঘর্ষ এবং গোলাগুলির ঘটনা ঘটে। এসময় হাসানকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে দেলোয়ার ও তার লোকজন। পরে ওই ঘটনায় নিহতের মা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

Share