কটাক্ষের শিকার প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক : প্রথমবার মেয়ে মালতিকে নিজের জন্মভূমি দেখাতে নিয়ে এসেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যা নিয়ে বেশ কয়েকদিন ধরে পত্রিকার শিরোনামও হচ্ছেন তিনি। পাশাপাশি নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর প্রচার এবং বোন পরিনীতি চোপড়ার বিয়ে ঘিরেও ব্যস্ত থাকতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

তবে এমন ইতিবাচক আলোচনার মাঝেই কটাক্ষের শিকার হলেন প্রিয়াঙ্কা। সেটাও আবার নিজের মেয়েকে নিয়ে! নিজের ব্যস্ততার ভেতরেও মেয়েকে নিয়ে প্রিয়াঙ্কা সিদ্ধিবিনায়ক মন্দিরে যান। সেখানে গণেশ মূর্তির সামনে দাঁড়িয়ে মেয়ের সঙ্গে বেশকিছু ছবিও তোলেন প্রিয়াঙ্কা। কিন্তু সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেই কটাক্ষের শিকার হলেন তিনি।

মন্দিরের ভেতরে মা-মেয়ের তোলা কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লেখেন, ‘এমএম-এর (মালতী মেরি) প্রথম ভারত ভ্রমণ সিদ্ধিবিনায়কের আশীর্বাদে নিয়ে সম্পূর্ণ হলো।’ কিন্তু সেই ছবি দেখে এক দিকে যেমন মালতীর প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া, বিপরীতে কটাক্ষের শিকার হলেন মালতীর মা। কারও তির্যক পর্যবেক্ষণ, ‘ঈশ্বরের সামনে গিয়েও পোজ দিচ্ছেন!’ কারও মতে, ‘প্রিয়াঙ্কার আসলে সবটাই লোক দেখানো।’

এমন অসংখ্য নেতিবাচক মন্তব্যে ভরে গেছে প্রিয়াঙ্কার কমেন্টস বক্স। তবে এই অভিনেত্রীকে কটাক্ষ করলেও মালতী প্রসঙ্গে কিন্তু কোনোও নেতিবাচক মন্তব্য চোখে পড়েনি। একবাক্যে সকলের দাবি, মালতী বড্ড শান্ত আর মিষ্টি। উল্লেখ্য, শোনা যাচ্ছে এবার বেশ কয়েকটি কাজ নিয়ে নিজ দেশ সফরে এসেছেন প্রিয়াঙ্কা।

তার আসন্ন সিরিজের প্রচারণার পাশাপাশি পরিনীতির আংটি বদল অনুষ্ঠানে যোগ দিয়ে আমেরিকায় ফিরে যাবেন বলে দাবি করেছে ভারতীয় গণমাধ্যমগুলো। একদিকে প্রিয়াঙ্কার হাতে রয়েছে বলিউডের ‘জি লে জারা’সহ একাধিক হলিউড ইন্ডাস্ট্রির কাজ।

Share