কমলাপুরের হোটেল থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

নিজস্ব বার্তা প্রতিবেদক : রাজধানীর কমলাপুরের একটি আবাসিক হোটেল থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাতে কমলাপুরের হোটেল আল ফারুকের সপ্তম তলার একটি কক্ষ থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।যে ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে, তাঁর নাম তরুণ কান্তি সেন (৫১)।

পুলিশ বলছে, তরুণ কান্তির সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায়, তিনি পেশায় ব্যবসায়ী। তাঁর বাবার নাম উমেষ চন্দ্র সেন। তরুণ কান্তির ঠিকানা চট্টগ্রাম কোতোয়ালি থানার আব্দুস সাত্তার রোডের ১৫ নম্বর এনাম হাউস।

পুলিশ জানায়, ৭ জুন তরুণ কান্তি কমলাপুরের হোটেল আল ফারুকের সপ্তম তলার ৭০১ নম্বর কক্ষে ওঠেন। গতকাল তাঁর কক্ষটি ভেতর থেকে অনেকক্ষণ ধরে লক করা অবস্থায় পাওয়া যায়। অনেক ডাকাডাকির পরও কক্ষের ভেতর থেকে তাঁর কোনো সাড়াশব্দ পায়নি হোটেলের কর্মচারীরা। পরে তাঁরা থানায় খবর দেন। খবর পেয়ে গতকাল রাত ১১টার দিকে মতিঝিল থানার পুলিশ হোটেল আল ফারুকে যায়। হোটেলের ৭০১ নম্বর কক্ষের দরজা ভেঙে খাটের ওপর তরুণ কান্তির নিথর দেহ দেখতে পায় পুলিশ।

পুলিশ জানায়, তরুণ কান্তির শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি।মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. সবুজ আলী আজ বুধবার সকালে বলেন, লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। তরুণ কান্তির মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Share