কাজলের অদ্ভূত ফ‍্যাশন দেখে নেটনাগরিকের প্রশ্ন!

নয়াবার্তা প্রতিবেদন : বলিউডের ফ‍্যাশনেবল অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম কাজল (kajol)। ছিমছাম হোক বা বোল্ড, সব লুকেই বাজিমাত করার ক্ষমতা রয়েছে তাঁর। কিন্তু এবার পাশা পালটে গেল। নিজের পোশাকের জন‍্য তুমুল ট্রোল হতে হল কাজলকে। এমনকি তাঁকে ‘ফ‍্যাশন ডিজাস্টার’এর তকমাও দিল নেটিজেনরা।

বৃহস্পতিবার রাতে দুবাইতে বসেছিল বলিউডের একটি অ্যাওয়ার্ড সেরিমনি। কালো ও সাদার মেলবন্ধনে একটি বডিকন পোশাকে রেড কার্পেটে হাঁটেন কাজল। পোশাকটিতে নজর কাড়ার মতো একাধিক বিষয় ছিল। সাদা মখমলি কলারের পাশাপাশি সাহসী ডিপ নেক ও থাই হাই স্লিট নিয়েও চর্চা কম হয়নি। সঙ্গে মানানসই হালকা মেকআপে লুক সম্পূর্ণ করেন কাজল।

রেড কার্পেটে নিঃসন্ধেহে অনবদ‍্য দেখাচ্ছিল ‘ডাস্কি বিউটি’ কে। কিন্তু নেটিজেনদের একাংশের একেবারেই মনঃপূত হয়নি কাজলের এই পোশাক। কারোর মতে নাটকীয় কলারটি দেখতে খোলা চিঠির মতো লাগছে। আবার কারোর বক্তব‍্য, তাঁর বাইকের কভার দিয়ে পোশাক বানিয়ে নিয়েছেন কাজল। কেউ বলছেন, উরফি জাভেদের ছোঁয়া লেগে গিয়েছে কাজলের। আবার একজনের প্রশ্ন, গাঁজা খেয়ে এসেছেন নাকি?

মোদ্দা কথা, নেটপাড়ার ‘ফ‍্যাশন গুরু’ দের বিচারে দশে একেবারে শূন‍্য পেয়েছেন কাজল। কেউ কেউ তুলোধনা করেছেন অভিনেত্রীর ফ‍্যাশন ডিজাইনারকে। কারোর কটাক্ষ, হলিউডকে নকল করতে গিয়েই এই হাল। শাড়িতে ভারতীয় সাজে সাজলে বরং বেশি ভাল লাগত।

অভিনয় কেরিয়ারের কথা বললে, শেষ বার ‘ত্রিভাঙ্গা’ ওয়েব ফিল্মে দেখা গিয়েছে কাজলকে। তিনি ছাড়াও ছবিতে ছিলেন তনভি আজমি ও মিথিলা পালকর। এছাড়াও বেশ কয়েকটি জনপ্রিয় ছবি রয়েছে কাজলের ঝুলিতে। তার মধ‍্যে শাহরুখ খানের সঙ্গেও একটি ছবি করার কথা রয়েছে তাঁর।

Share