গণউৎপাত, নৈতিক অবক্ষয় সৃষ্টির অভিযোগে প্রভার বিরুদ্ধে মামলার ঘোষণা

নয়াবার্তা প্রতিবেদক : ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার সেই ভিডিও স্ক্যান্ডাল নিয়ে এবার তাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন অ্যাডভোকেট জয়নাল আবেদীন মাযহারী নামে এক আইনজীবী। নোটিশের জবাব না দিলে তার বিরুদ্ধে মামলা করবেন বলেও জানান তিনি। গত বৃহস্পতিবার এই নোটিশ পাঠান মাযহারী।

অ্যাডভোকেট জয়নাল আবেদীন মাযহারী কুমিল্লা নগরীর বাসিন্দা। তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও কুমিল্লা জজকোর্টের আইনজীবী হিসেবে কর্মরত আছেন।

গতকাল শুক্রবার অ্যাডভোকেট মাযহারী জানান, প্রভার ভাইরাল হওয়া সেই স্ক্যান্ডালের বিষয়ে ভুল স্বীকার করে জনসম্মুখে ক্ষমা প্রার্থনা করা এবং ভবিষ্যতে এমন কাজ আর করবেন না মর্মে এ নোটিশ পাঠিয়েছেন তিনি। এ ছাড়া জবাব না দিলে ভাইরাল হওয়া স্ক্যান্ডালের কারণে গণউৎপাত, নৈতিক অবক্ষয় সৃষ্টির অভিযোগে প্রভার বিরুদ্ধে মামলা দায়েরের ঘোষণা দেন তিনি।

তিনি জানান, বৃহস্পতিবার ডাক বিভাগের রেজিস্ট্রি ৫১৪ নম্বর রশিদের মাধ্যমে এডিসহ (প্রাপ্তিস্বীকার) লিগ্যাল নোটিশ পাঠানো হয়। নোটিশটি প্রভার নিকেতনের ঠিকানায় পাঠানো হয়। আগামী কয়েক দিনের মধ্যেই সেটি পৌঁছে যাবে।

এই প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হলে অভিনেত্রী প্রভা বলেন, ‘আমি এ বিষয়ে কোনো বক্তব্য করব না। আমি আমার ভেরিফায়েড সোশ্যাল মিডিয়াগুলোতে স্পষ্ট বলেছি কোনো সাংবাদিক আমার কনসার্ন ছাড়া নিউজ করতে পারবেন না। সুতরাং আপনিও নিউজ করতে পারবেন না।’

Share