ডা. সাবরিনার দুই এনআইডি, স্বামীর নাম দু’রকম

নিজস্ব বার্তা প্রতিবেদক : করোনাভাইরাসের টেস্ট নিয়ে জালিয়াতির অভিযোগে জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান কারাবন্দি ডা. সাবরিনা চৌধুরী জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়েও জালিয়াতি করেছেন। মিথ্যা তথ্য দিয়ে তৈরি করে নিয়েছিলেন দু’টি এনআইডি কার্ড । দু’টিতে স্বামীর নাম দু’রকম। সম্প্রতি এ সংক্রান্ত নির্বাচন কমিশনকে চিঠি দিয়েছে দুদক।

জানা যায়, একটিতে মায়ের নামের জায়গায় লেখা রয়েছে কিশোয়ার জেসমিন। অন্যটিতে জেসমিন হুসেইন। একটি কার্ডে তার স্বামীর নাম আর এইচ হক। অন্যটিতে আরিফুল চৌধুরী। একটিতে তার জন্মসাল ১৯৭৮ সাল।

৫ বছর কমিয়ে অন্যটিতে দেয়া হয়েছে ১৯৮৩ সাল। একটি কার্ডে পেশা ডাক্তার, অন্যটিতে সরকারি চাকরি। একটি আইডি কার্ডে তার স্থায়ী ও বর্তমান ঠিকানা মোহাম্মদপুর পিসি কালচার হাউজিং সোসাইটি। অন্যটিতে রয়েছে বাড্ডার প্রগতী সরণি।

নির্বাচনী কমিশনের তথ্যভাণ্ডার বলছে, সাবরিনা প্রথম আইডি কার্ডটি নিয়েছেন ২০১৬ সালের হালনাগাদে। আর দ্বিতীয় আইডি কার্ডটি রয়েছে নতুন ভোটার তালিকায়। তবে দু’টিতে স্বাক্ষর একই।

সম্প্রতি সাবরিনার একাধিক আইডি কার্ডের নাম্বার দিয়ে নির্বাচনে কমিশনকে চিঠি দেয় দুর্নীতি দমন কমিশন। বিষয়টি এখন খতিয়ে দেখছে ইসি।

Share