তর্কের কারণে বগুড়ায় ২ সাংবাদিককে হাতকড়া পরিয়ে আনা হলো থানায়!

এসআই প্রত্যাহার

নিজস্ব জেলা প্রতিবেদক : বগুড়ায় তর্কের এক পর্যায়ে দুই সাংবাদিকের সঙ্গে অশোভন আচরণ এবং তাদের হাতকড়া পরিয়ে থানায় নেওয়ায় সদর থানার এসআই নিরঞ্জনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। রোববার রাতে শহরের থানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাংবাদিকরা থানায় গিয়ে প্রতিবাদ জানান।

স্থানীয় সাংবাদিকরা জানান, রোববার রাত ৮টার দিকে একাত্তর টেলিভিশনের বগুড়া জেলা প্রতিনিধি শাহজাহান আলী বাবু ও সময় টিভির মাজেদ রহমান মোটরসাইকেলে শহরের চেলোপাড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে পুলিশ আসছিল। ওই গাড়ির হর্নে এক পর্যায়ে তারা সাইড দিয়ে পাশে সরে যান। এ সময় সাইড দিতে দেরি হওয়া নিয়ে এসআই নিরঞ্জনের সঙ্গে দুই রিপোর্টারের তর্ক হয়। একপর্যায়ে এসআই নিরঞ্জন তাদের হাতকড়া পরিয়ে সদর থানায় নিয়ে যান। খবরটি জানাজানি হলে সাংবাদিকরা থানায় গিয়ে প্রতিবাদ জানান। এরপর পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশে দুই সাংবাদিককে থানা থেকে ছেড়ে দেওয়া হয়। একই সঙ্গে এসআই নিরঞ্জনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, তুচ্ছ ঘটনায় ভুল বোঝাবুঝি হয়েছে। পরে বিষয়টি সমাধান করে এসআই নিরঞ্জনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এ ঘটনায় সদর থানার এসআই নিরঞ্জন ও এএসআই গোলাম মোস্তফার বিরুদ্ধে মামলা করা হবে বলে ওই দুই সাংবাদিক জানান।

Share