দক্ষিণি অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি, সাবেক প্রেমিক গ্রেপ্তার

বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের বন্ধু ভাবনিন্দর সিং ধাটের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন জনপ্রিয় দক্ষিণি অভিনেত্রী আমলা পল। ধাটের বিরুদ্ধে প্রতারণা ও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ করেছেন আমলা। গত মঙ্গলবার তামিল নাড়ুর বিল্লুপুরাম পুলিশ স্টেশনে অভিযোগ করেন আমলা। অভিযোগের ভিত্তিতে মামলাটি গ্রহণ করে গত বুধবার ধাটকে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দুর।

পুলিশ জানায়, ২০১৮ সালে আমলা ও ধাট একটি সিনেমা প্রযোজনা সংস্থা চালু করেন। কিন্তু এরপর তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। অভিনেত্রী ওই প্রযোজনা সংস্থায় বড় অঙ্কের বিনিয়োগ করেন। যে বিনিয়োগ থেকে তাঁর নতুন ছবি ‘কাদাবার’ নির্মিত হয়েছে।

অভিনেত্রীর অভিযোগ, প্রতারণার মাধ্যমে ধাট প্রযোজনা সংস্থার পরিচালক পদ থেকে আমলার নাম বাদ দিয়েছেন। এখানেই শেষ নয়, আমলার সঙ্গে তাঁর ব্যক্তিগত মুহূর্তের ছবি অন্তর্জালে ছড়িয়ে দেওয়ার হুমকিও দিয়েছেন।

পুলিশ জানিয়েছে, জালিয়াতি, প্রতারণা, ভয় দেখানো ও হয়রানির অভিযোগে ধাটের বিরুদ্ধে মামলা করেছেন আমলা। গ্রেপ্তারের পর ধাটকে এসব অভিযোগের ব্যাপারের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আমলা ও ধাটের সম্পর্ক নিয়ে অনেক দিন ধরেই কানাঘুষা চলছিল। যদিও তাঁদের প্রেম নিয়ে কখনোই মুখ খুলেননি অভিনেত্রী। ২০২০ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের পোশাকে দুজনের ছবি পোস্ট করেন ধাট। তখন গুঞ্জন রটে—গোপনে বিয়ে সেরেছেন তাঁরা। পরে অবশ্য আমলা জানিয়েছিলেন, সেটা ২০১৮ সালে ফটোশুটের পুরোনো ছবি। শোনা যায়, ২০২০ সালের পর থেকে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়।

১৯৯১ সালে কেরালায় জন্ম নেওয়া আমলা মালয়ালম, তামিল, তেলেগু ও কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করেছেন। সাম্প্রতিক সময়ে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রীদের একজন তিনি। গত মাসেই তাঁর অভিনীত ও প্রযোজিত ‘কাদাবার’ মুক্তি পায়। তামিল থ্রিলার ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া গত মাসেই তাঁকে দেখা যায় ওয়েব সিরিজ ‘ভিকটিম-হু ইজ নেক্সট?’–এর গুরুত্বপূর্ণ চরিত্রে।

Share