ধামরাইয়ে সাংবাদিককে প্রকাশ্যে গলা কেটে হত্যা

নিজস্ব জেলা প্রতিবেদক : ঢাকার ধামরাইয়ে জুলহাস উদ্দিন (৩৭) নামের এক সাংবাদিককে প্রকাশ্যে গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা জুলহাসের সাবেক স্ত্রীর স্বামীসহ দু’জনকে আটকে পুলিশে দেয়।

নিহত জুলহাস উদ্দিন প্রেসক্লাবের সহ-সভাপতি বেসরকারি চ্যানেল বিজয় টেলিভিশনের ধামরাই প্রতিনিধি। তিনি ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রহিজ উদ্দিনের ছেলে।

গাঙ্গুটিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার রবিউল আওয়াল হাসু জানান, দুপুরে জুলহাস উদ্দিন তার ব্যক্তিগত প্রাইভেটকার মেরামত করার জন্য মানিকগঞ্জ সদরে যান। সেখানে প্রাইভেটকার রেখে যাত্রীবাহী বাসে ধামরাইয়ের বারবারিয়া বাসস্ট্যান্ডে নামেন। এ সময় ওই বাস থেকে শাহিন ও মোয়াজ্জেম নামের দুই ব্যক্তি নেমেই জুলহাস উদ্দিনের গলায় ছুরিকাঘাত করে। এ সময় স্থনীয় লোকজন তাদের আটকে পুলিশে সোপর্দ করে। জুলহাসকে উদ্ধার করে মানিকগঞ্জের সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার পর পরই ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, তার সাবেক স্ত্রীর স্বামীসহ দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। ছুরিটিও জব্দ করা হয়েছে।

Share