নোবেলের গানকে ‘উপহার’ বললেন পরীমনি

নয়াবার্তা বিনোদন ডেস্ক : গেল বছরটা কারাভোগ ও আদালতে হাজিরা দিয়েই কেটেছে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির।

নতুন বছরেও সেই রেশ টানতে হচ্ছে তাকে। রাজধানীর বনানী থানায় করা মাদক মামলায় রোববার আদালতে হাজিরা দিয়েছেন তিনি।তবে এরইমধ্যে সিনেমার কাজও চালিয়ে যাচ্ছেন।

রোববার আদালতে হাজিরা দিয়েই রাতে বনানীর এক রেস্তোরাঁয় নিজের মুক্তির অপেক্ষায় থাকা ‘মুখোশ’ সিনেমার টাইটেল গানের মুক্তির আয়োজনে যোগ দেন।

এদিন সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের কণ্ঠে গাওয়া গানটিকে দর্শক, ভক্ত ও সংবাদকর্মীদের জন্য নতুন বছরের উপহার হিসেবে ঘোষণা দেন পরীমনি।

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে পরীমনি বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার। সবাইকে তো আর বাসায় বাসায় গিয়ে উপহার দেওয়া সম্ভব না। কিন্তু প্রিয় মানুষদের সঙ্গে উপহার দেওয়া-নেওয়ার প্রত্যাশা সবারই থাকে। আমার ভক্ত, দর্শক ও আপনারা যারা আছেন তাদের জন্য এই গানটা বা কাজটা আমার পক্ষ থেকে উপহার। আমি আশা করব, গানটি সবার পছন্দ হবে। ’

আব্রাহাম তামিমের কথা ও আহম্মেদ হুমায়ূনের সুর ও সংগীতে ‘মুখোশ’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন মাঈনুল আহসান নোবেল।সিনেমার টাইটেল গানের প্রশংসা ঝরল এর নির্মাতার মুখেও।

ইফতেখার শুভ বলেন, ‘আমার প্রথম সিনেমা হওয়ায় চিন্তা ও উত্তেজনা দুটাই বেশি। টাইটেল গানসহ সিনেমার প্রত্যেকটি গান দর্শকদের মন ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।’

‘মুখোশ’ সিনেমার অপরাধ বিষয়ক সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন পরীমনি।

এতে আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, জিয়াউল রোশান, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, প্রাণ রায়, রাশেদ মামুন অপুসহ আরও অনেকে।

২১ জানুয়ারি সিনেমাহলে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

Share