ফিটনেস ধরে রাখতে রাকুল প্রীত সিং এর বরফশীতল পানিতে স্নান

বিনোদন ডেস্ক : খেলাধুলা ও বিনোদন দুনিয়ার তারকাদের কল্যাণে ক্রায়োথেরাপি ব্যাপারটি অনেকের জানা। এ প্রক্রিয়ায় মূলত বরফশীতল পানিতে গোসল করতে হয়। টানা পরিশ্রমের পর শরীর ও মনের ক্লান্তি দূর করতে এর নাকি জুড়ি নেই। অনেক তারকা মাঝেমধ্যে ক্রায়োথেরাপি নেওয়ার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। এবার করলেন বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং। যা দেখে রীতিমতো চমকে গেছেন তাঁর ভক্ত ও অনুসারীরা। খবর হিন্দুস্তান টাইমসের

ফিটনেস নিয়ে বরাবরই সচেতন রাকুল প্রীত সিং। সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত পোস্ট করেন নানা ধরনের ব্যায়ামের ছবি।

তবে শনিবার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিটি বিশেষ ব্যতিক্রম। কারণ, ভিডিওতে মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে গোসল করতে দেখা যায় তাঁকে!

ভিডিওটি শেয়ার করে রাকুল লিখেছেন, ‘বরফগলা পানি, তাপমাত্রা মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াস।’

অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে দেখা যায়, নীল সুইম-স্যুট পরে দিব্যি বরফ কেটে তৈরি পানিতে নেমে যান রাকুল। এরপর ডুব দিয়ে হাসিমুখে ঢুকে গেলেন কাঠের কেবিনে।

হিন্দি তো বটেই, তামিল, তেলেগুসহ ভারতের বিভিন্ন আঞ্চলিক ভাষার সিনেমাতেও নিয়মিত মুখ রাকুল প্রীত সিং। বলিউডে অমিতাভ বচ্চন, অজয় দেবগন, দক্ষিণ ভারতে আল্লু অর্জুন, সুরিয়ার মতো তারকার সঙ্গে নিয়মিত কাজ করেন।

‘থ্যাংক গড’, ‘ছত্রীওয়ালি’, ‘রানওয়ে’, ‘ডক্টর জি’র কল্যাণে সময়টা খারাপ যাচ্ছে না রাকুল প্রীত সিংয়ের। সব ঠিক থাকলে চলতি বছর আরও চারটি সিনেমায় দেখা যাবে তাঁকে। এর মধ্যে আছে হিন্দি, তামিল ও তেলেগু ছবি।

Share