বরিশালে মেয়েকে ধর্ষণ মামলার আসামির ঝুলন্ত লাশ মিলল কারাগারে

নিজস্ব জেলা প্রতিনিধি : বরিশাল কেন্দ্রীয় কারাগারে মো. হানিফ খলিফা (৪২) নামে এক হাজতির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়ে কারা কতৃপক্ষ।

নিজ প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় হানিফ কারাগারে ছিলেন। শুক্রবার দিবাগত গভীর রাতে তিনি কারাগারের টয়লেটে গলায় ফাঁস দেন।

হানিফ খলিফা বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মধুখালী গ্রামের আলী মোহাম্মদ খলিফার ছেলে। তিনি বরিশাল নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের চহুৎপুর এলাকায় পরিবার নিয়ে থাকতেন।

কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বনিক সাংবাদিকদের বলেন, প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে হানিফ খলিফার স্ত্রী গত ৩০ সেপ্টেম্বর বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানায় মামলা দায়ের করেন। পুলিশ তাকে গ্রেপ্তার করলে গত ১ অক্টোবর থেকে হানিফ খলিফা বরিশাল কারাগারে হাজতি হিসাবে ছিল। ডিএনও টেস্টের জন্য তাকে বাইরে নেওয়ার পর কারাগারে ফিরিয়ে হানিফকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল।

জেল সুপার বলেন, শুক্রবার রাত আনুমানিক ৩টার দিকে মশারির রশি ছিঁড়ে টয়লেটে ঢুকে পানির পাইপের সঙ্গে ঝুলে গলায় ফাঁস দেন হানিফ খলিফা। শনিবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Share