মাওয়ায় ঘুরতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

নয়াবার্তা প্রতিবেদক : ঢাকা-মাওয়া রোডে বাসের ধাক্কায় প্রাইভেটকারে থাকা ফাতেমাতুজ জোহুরা রাত্রী (২৪) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। শনিবার (১০ জুন) সকাল সাড়ে ৭টার দিকে ওই রোডের শ্রীনগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। রাত্রী মিরপুর বাঙলা কলেজ থেকে এইচএসসি পাস করেছিলেন।

গুরুতর আহত অবস্থায় রাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

ফাতেমাতুজ জোহুরা রাত্রীর বন্ধু নূর হোসেন বলেন, আমরা প্রাইভেটকার নিয়ে কয়েক বন্ধু মাওয়া ঘাটে ঘুরতে গিয়েছিলাম। আমরা মাওয়ায় একটি রেস্টুরেন্টে নাশতা শেষে আবার মিরপুরের উদ্দেশ্যে রওনা করি। বাসায় ফেরার পথে মাওয়া হাইওয়ের শ্রীনগর নামক স্থানে পেছন থেকে একটি বাস আমাদের প্রাইভেটকারে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে। এতে রাত্রী গুরুতর আহত হন। পরে রাত্রীকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, রাত্রী মানিকগঞ্জ জেলার সিংগাইর থানা এলাকার মোহাম্মদ লুৎফুর রহমানের মেয়ে। বর্তমানে সাভারের দিনদাবর সেনানিবাস ব্যাংক কলোনিতে একটা বাসায় ভাড়া থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি মাওয়ার শ্রীনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় রাত্রী নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

Share