রেস্তোরাঁয় প্রেমিককে নিয়ে খেয়ে ৫৪ হাজার টাকা বিল দিলেন প্রেমিকা

বিনোদন ডেস্ক : প্রেমিককে নিয়ে একটি ইতালীয় রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন প্রেমিকা। খাবার খাওয়া শেষে ওয়েটার যে বিল ধরিয়ে দিল তা দেখে চোখ ছানাবড়া। বিল এসেছে ৫৭৬ ডলার, বাংলাদেশি মুদ্রায় ৫৪ হাজারের বেশি টাকা!

এভাবেই কি প্রেমিকাকে সর্বস্বান্ত করে ছাড়ছেন প্রেমিক! না; এ যুগলের পরিচয় জানলে চমকটা দমে যাবে অবশ্যই।

মার্কিন অভিনেতা পিট ডেভিডসনকে রেস্তোরাঁয় নিয়ে এভাবেই দুহাত খুলে খরচ করলেন মার্কিন রিয়েলিটি শোর তারকা কিম কার্দাশিয়ান।

পিট ডেভিডসন কেনি ওয়েস্টের সঙ্গে বিচ্ছেদের পর কিম কার্দাশিয়ান এর সাথে মজেছেন। গত কয়েক মাস ধরে ঘুরে বেড়াচ্ছেন এ জুটি।

ডেইলি মেইল জানিয়েছে, এই রিয়েলিটি শোর তারকা কিম কার্দাশিয়ান তার প্রেমিক পিটের সঙ্গে দেখা করতে সম্প্রতি অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছিলেন। সেখানেই কুইন্সল্যান্ডের এক ইতালীয় রেস্তোরাঁয় খাবার খান তারা।

৫৪ হাজারের বেশি টাকা বিল মেটানোর সময় ওয়েটারকে মোটা বকশিশও দেন কিম। আর সেই বকশিশের অঙ্কটা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন কিম। আর তাতেই পুরো ঘটনা চাউর হয়ে যায়।

এর পর সেই ওয়েটার পিকোলো কুচিনাই সেদিনের নৈশভোজের বিল ফাঁস করে দেন সোশ্যাল মিডিয়ায়।

কিম-পিট কি কি সাবাড় করেছিলেন সেদিন : বিলের ছবিতে দেখা যায়, ক্যাপ্রেসে স্যালাড, ব্রুশেটা, ক্যালামারি স্টার্টার, পিৎজা, পাস্তা, চকলেট টার্ট, নিউটেলা পিৎজাসহ অনেক কিছুই অর্ডার করেছিলেন কিম।

মার্কিন গণমাধ্যমগুলো জানিয়েছে, প্রেমিককে চমকে দিতেই আকস্মিকভাবে অস্ট্রেলিয়া সফরে যান কিম। ১৬ জুলাই প্রেমিকের সঙ্গে নৈশভোজ শেষেই তিনি যুক্তরাষ্ট্রের পথে রওনা হন।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগমাধ্যমে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় তারকাদের অন্যতম কিম কার্দাশিয়া। ইনস্টাগ্রামে তার অনুসারী সংখ্যা ৩২ কোটি ৪০ লাখ।

২০০৭ সালে ছোট পর্দার রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ শুরু করেন কিম কার্দাশিয়ান। শোটি তাকে ব্যাপক পরিচিতি এনে দেয়। গত বছরের ১৮ মার্চ শেষ হয় সেই শো।