শাকিব-বুবলীর অঘোষিত দাম্পত্যে বিচ্ছেদের সুর!

বিনোদন প্রতিবেদক : নায়ক শাকিব খান, নায়িকা বুবলীর ছেলের পিতৃত্বের দাবি করলেও তারা বর্তমানে একসঙ্গে থাকছেন না।শাকিব-বুবলীর অঘোষিত দাম্পত্য জীবনে বিচ্ছেদের সুর বেজে উঠেছে। শোনা যাচ্ছে, শাকিব-বুবলী বিচ্ছেদের পথে পা বাড়াচ্ছেন।

শাকিব খান দুদিন আগে তাঁর প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেদিনই বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। ফলশ্রুতিতে দীর্ঘদিনের গুঞ্জন স্বীকার করে নিয়েছেন এই দম্পতি; এমন ধারণা নেটিজনদের একাংশের।

শাকিব খান ও বুবলীর একাধিক সূত্র এই খবর প্রকাশ্যে আসার পর দাবি করছে, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটের আগে থেকেই এই এই দম্পতি ‘ আলাদা ’ থাকছেন, এখন তাদের সম্পর্ক বিচ্ছেদের পথে দাবি সূত্রগুলোর।

কারণ বিশ্লেষনে সূত্র গুলো বলছে, এর আগে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য শাকিব আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। ঠিক অনুরুপ কাকতালীয় ঘটনার জন্ম দিয়েছেন বুবিলী। দুদিন আগে শাকিব খান তাঁর প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে যখন শুভেচ্ছা জানিয়েছিলেন ঠিক সেদিনই বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন।

শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়।শাকিব-অপুর বিচ্ছেদের পর থেকে তাদের সন্তান জয় মায়ের সঙ্গে থাকে। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে।

অন্যদিকে শাকিব ও বুবলী দুজনই অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। তবে তাদের বিয়ে সংক্রান্ত কোন তথ্য তাঁরা দেননি।