ক্রিকেটার আল আমিন যেকোনো সময় গ্রেফতার হতে পারেন

নয়াবার্তা প্রতিবেদক : জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিনের বিরুদ্ধে ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীর ওপর নির্যাতন চালানোর অভিযোগ করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) মিরপুর থানায় স্ত্রী ইশরাত জাহানের করা অভিযোগটি রাতেই মামলা হিসাবে অন্তর্ভূক্ত করা হয়।

এ ব্যাপারে মিরপুর থানার ওসি মোস্তাজিরুর রহমান বলেন, বৃহস্পতিবার দুপুরে ক্রিকেটার আল আমিনের স্ত্রী থানায় অভিযোগ করার পর আমরা তাদেরকে আপোষ করার সময় দিয়েছিলাম। কিন্তু এ ব্যাপারে স্বামী স্ত্রীর মধ্যে আপোষ না হওয়ায় রাতেই অভিযোগটি মামলা হিসাবে অন্তর্ভূক্ত করা হয়েছে। মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

এদিকে, বৃহস্পতিবার রাতেই মিরপুর থানা পুলিশের একটি টিম মিরপুরে ক্রিকেটার আল আমিনের ফ্ল্যাটে অভিযান চালায়। তবে পুলিশ যাওয়ার আগেই আল আমিন পালিয়ে যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোহেল রানা বলেন, মিরপুর ২ নম্বর সেকশনের ২ নম্বর রোডের ১০ নম্বর প্লটের নয় তলা ভবনের ৭/ডি নম্বর ফ্ল্যাটে আল আমিন সপরিবারে থাকেন। ওই ফ্ল্যাটের মালিক আল আমিন। তবে ফ্ল্যাটের মূল্য বাবদ ৩০ লাখ টাকা পরিশোধ করতে পারেননি। আল আমিনের দুই ছেলে সন্তানের বয়স যথাক্রমে ৬ ও ২ বছর। ওই ফ্ল্যাটে আল আমিনের স্ত্রী ও দুই সন্তান বর্তমানে থাকছেন। তবে তাকে গ্রেফতারের জন্য আমাদের অভিযান চলছে।

বৃহস্পতিবার অভিযোগ দায়েরের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে ইসরাত জাহান বলেছিলেন, আল আমিন একজন মেয়েকে নিয়ে প্রায়ই বাসায় আসত। ও দাবি করেছে, ও ওই মেয়েকে বিয়ে করেছে। কিন্ত আমি তার বিরুদ্ধে কোনো প্রমাণ পাইনি। ও যৌতুক দাবি করে আমাকে মারধর করতো। আমি আমার ছেলেদের কথা চিন্তা করে তার সঙ্গে সংসার করতে চাই। কিন্ত তাকে সব ছেড়ে আমার সঙ্গে থাকতে হবে।

এসআই সোহেল রানা আরও বলেন, ২৫ আগস্ট ক্রিকেটার আল আমিন তার স্ত্রীকে মারধর করে ফ্ল্যাট থেকে বের করে দিতে চেষ্টা করেন। ইসরাত জাহান অভিযোগ করেছেন, ওই ফ্ল্যাটের মূল্য পরিশোধের জন্য আল আমিন তার বাবার বাসা থেকে ২০ লাখ টাকা আনতে বলেন। ২০ লাখ টাকা না দিলে তাকে ফ্ল্যাটে থাকতে দেওয়া হবে না বলে হুমকি দেন।

Share