ওরা আমাকে নিয়ে যা খুশি করত: প্যারিস হিলটন

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : প্যারিস হিলটন। হলিউডের এই অভিনেত্রী এক তথ্যচিত্রে নিজের স্কুলজীবনের কথা বলেছেন। সেখানেই নিজের স্কুল জীবনে তার সঙ্গে ঘটে যাওয়া সেই দু:সহ স্মৃতির বর্ণনা করেছেন এভাবেই।

এনডিটিভির প্রতিবেদন বলছে, স্কুলে কীভাবে তাকে প্রতিনয়ত হেনস্তা করা হত । জীবনে বিভিন্ন বোর্ডিং স্কুলে তিনি পড়াশোনা করেছেন। সেই তালিকায় শেষ ছিল উটাহ প্রদেশের প্রোভো ক্যানিয়ন স্কুল।

ওই স্কুলে ১১ মাস পড়াশুনা করে প্যারিস হিলটন। তিনি সেই বোর্ডিং স্কুলের অভিজ্ঞতা শেয়ার করে বলেন, ‘‌আমার জীবনের সব থেকে খারাপ সময় কেটেছে এই স্কুলে। এখানে আমাকে নিয়ে সবাই যাচ্ছেতাই করত।’‌

তিনি আরও বলেন, ‘‌আমাকে হেনস্তা করা হত। স্কুল তো পড়াশোনা করার জন্য। কিন্তু সকাল থেকে রাত পর্যন্ত ক্লাস হত কম, বরং আমার ওপর চিৎকার, মাঝে মাঝে শারীরিক অত্যাচারও চলত। এটা একটা ক্রমাগত যন্ত্রণা হয়ে দাঁড়ায় আমার কাছে।’‌

‘‌স্কুলের কর্মীরাও ছিলেন অদ্ভুত। আমাদের উদ্দেশ্যে কটুকথা বলতেন। আমাদের শারীরিক ভাবে অত্যাচারও করতেন। এমনকি আমাদের আত্মবিশ্বাস ভেঙে দেওয়ার চেষ্টা করতেন। ওদের অন্যায় কথাও যাতে আমরা শুনি তাই আমাদের ভয় পাইয়ে রাখতেন।

পেজ সিক্স নামে সংবাদসংস্থাকে তিনি আরও জানিয়েছেন, প্যারিস হিলটনের এই মারাত্মক অভিযোগের সমর্থনে তারই এক স্কুল বন্ধু এগিয়ে আসবেন ভবিষ্যতে। তিনিও টেলিভিশনে মুখ খুলবেন বলে কথা দিয়েছেন।

Share