কুলাউড়ার ‘জঙ্গি আস্তানা’ থেকে সিরাজগঞ্জের নিখোঁজ চিকিৎসকের স্ত্রী আটক

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়ায় সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে গ্রেপ্তার নারীদের একজন সিরাজগঞ্জের নিখোঁজ এক চিকিৎসকের স্ত্রী।

ডা. সোহেল তানজিম রানা ও তার স্ত্রী হাফসা গত ২৬ জুলাই থেকে নিখোঁজ জানিয়ে সিরাজগঞ্জের এনায়েতপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিল পরিবার।

শনিবার কুলাউড়ার ‘জঙ্গি আস্তানা’ থেকে ১০ জনকে আটকের পর তাদের যে নাম পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ইউনিট জানায়, তার মধ্যে নাটোর সদরের চাঁদপুর গ্রামের মাইশা ইসলামের (২০) নাম দেখা যায়।

খবরটি সিরাজগঞ্জে মাইশা পরিবারও পেয়েছে। তার বড় ভাই ওমর ফারুক বলেন, তার বোনের পুরো নাম মাইশা ইসলাম হাফসা। স্বামী সোহেল তানজিমসহ গত ২৬ জুলাই থেকে নিখোঁজ ছিলেন তার বোন।

সিরাজগঞ্জ পুলিশের একজন কর্মকর্তা বলেন, কুলাউড়ায় গ্রেপ্তার ১০ জনের মধ্যে নিখোঁজ ওই চিকিৎসকের স্ত্রী রয়েছেন বলে তাদের জানিয়েছে কাউন্টার টেরোরিজম ইউনিট।

ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের একজন দায়িত্বশীল কর্মকর্তা বলেন, ওই ‘জঙ্গি আস্তানায়’ তানজীমও ছিলেন। তবে তিনি পালিয়ে গেছেন। তানজীম সেখানে ‘সালমান’ নাম নিয়ে ছিলেন বলে ওই কর্মকর্তা জানান।

কাউন্টার টেররিজম ইউনিটের পক্ষ থেকে জানান হয়েছে, কুলাউড়ার কর্মদা ইউনিয়নের পূর্ব টাট্টি উলি গ্রামের যে বাড়ি থেকে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে, তারা নতুন জঙ্গি সংগঠন ‘ইমাম মাহমুদের কাফেলা’র সদস্য।

Share