‘ডিভোর্স আনন্দের কোনো ঘটনা না’

বিনোদন ডেস্ক : আমেরিকান অভিনেতা কেভিন কস্টনার ও ক্রিস্টিন বামগার্টনারের বিয়ের দীর্ঘ ১৮ বছর পর এসে দাম্পত্য জীবনের অবসান। প্রথমে চুপ থাকলেও কেভিন কস্টনার গণমাধ্যমকে বললেন, ‘ডিভোর্স বিষয়টি তো আনন্দের কোনো ঘটনা না। তাই আমিও আনন্দিত নই। তবে আমাদের বিচ্ছেদে যে সকল বন্ধুরা কষ্ট পাচ্ছে, তাদের কাছে দুঃখিত।

এদিকে কেভিন কস্টনারের মুখপাত্র আরনল্ড রবিনসন এক বিবৃতিতে বলেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, কস্টনার নিয়ন্ত্রণের বাইরে কিছু ঘটনার জন্য বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।’ কস্টনার, বাউমগার্টনার ও তাদের সন্তানের ব্যক্তিগত গোপনীয়তাকে সম্মান জানানোর অনুরোধ করা হয়েছে।

১৯৯৮ সাল থেকে প্রেম করছেন অস্কারজয়ী অভিনেতা কেভিন কস্টনার ও ক্রিস্টিন বাউমগার্টনার। ২০০৪ সালে তারা বিয়ে করেন। তাদের সংসারে দুই পুত্রসন্তান ও এক কন্যাসন্তান রয়েছে। কস্টনারের প্রথম স্ত্রী সিনডি সিলভারের সংসারে আরও তিন সন্তান রয়েছে। প্রথম স্ত্রীর সঙ্গে কস্টনারের বিচ্ছেদ ঘটে ১৯৯৪ সালে।

৬৮ বছর বয়সী হলিউড তারকা কস্টনার ‘দ্য বডিগার্ড’, ‘ফিল্ড অব ড্রিম’, ‘ড্যান্সেস উইথ উলভস’সহ বেশ কয়েকটি আলোচিত সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি নির্মাতা হিসেবেও পরিচিতি রয়েছে তার।

টিএমজেডের প্রতিবেদনে বলা হয়, বিচ্ছেদের পর যৌথভাবে সন্তানের অভিভাবকত্ব চেয়ে আবেদন করেছেন তারা। বিচ্ছেদের কারণ হিসেবে নিজেদের মতপার্থক্যকে তুলে এনেছেন ক্রিস্টিন বাউমগার্টনারের এক মুখপাত্র।

Share