‘তুমি কেন ভয় পাবে? তুমি তো পতিতা ছিলে’ : মন্তব্য প্রিয়াংকা সিং

বিনোদন ডেস্ক : ‘তুমি কেন ভয় পাবে? তুমি তো পতিতা ছিলে, আছ, আর থাকবে।’ বিস্ফোরক এই মন্তব্য করেই থামেননি প্রিয়াংকা সিং। তিনি আরও লেখেন— ‘প্রশ্ন এটাই যে, এখন তোমার খদ্দের কারা। কোনো প্রভাবশালীই হবেন নিশ্চয়ই, যিনি তোমাকে এই সাহস জোগাচ্ছেন।’

২০২০ সালে আত্মহত্যা করেন বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুত। সুশান্তর সঙ্গে বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর রোমান্স তখন তুঙ্গে। এই আত্মহত্যার ‘দায়ভার’ তাই প্রেমিকা রিয়ার ওপরই চাপানো হয়েছিল। পাশাপাশি মাদককাণ্ডেও বাজেভাবে জড়িয়ে পড়েছিলেন রিয়া আর তার ভাই শৌভিক চক্রবর্তী। সে জন্য তাকে হাজতবাস পর্যন্ত করতে হয়েছিল।

সুশান্তের পরিবারের সদস্য থেকে সামাজিক মাধ্যম ব্যবহারকারী— কারও কাছ থেকেই ছাড় পাননি রিয়া।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় রিয়ার প্রত্যাবর্তনের ভিডিও ভাইরাল হওয়ার পরই একটি টুইট করেন সুশান্তের বোন প্রিয়াংকা সিং। রিয়ার নাম উল্লেখ না করলেও যথেষ্ট ইঙ্গিতবাহী প্রিয়াংকার ওই টুইট।

রিয়ার নাম উল্লেখ না করলেও প্রিয়াংকার টুইট থেকেই স্পষ্ট— ‘জলেবি’ অভিনেত্রীকেই নিশানা করেছেন তিনি। এর পর নাম না করে এই মন্তব্যেরই কী জবাব দিলেন রিয়া? জানালেন, যতই কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হোক, মানুষের ভালোবাসা সঙ্গে আছে।

প্রসঙ্গত, ২০২০ সালের জুন মাসে আচমকাই মৃত্যু হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। সেই সময় সুশান্তের প্রেমিকা ছিলেন রিয়া। এর পর এক প্রকার অন্তরালেই চলে গিয়েছিলেন রিয়া। ফিরলেন চলতি বছরে। ‘রোডিজ়’-এ গ্যাং লিডার হিসাবে থাকতে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ঝলক। প্রথম ঝলকেই চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন রিয়া।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে রিয়ার প্রশ্ন— ‘কী ভেবেছিলেন? আমি ভয় পেয়ে যাব? আমি আর ফিরব না?’

Share