দুর্ঘটনায় আহত অন্তঃসত্ত্বার প্রাণ গেল চিকিৎসা না পেয়ে

নিজস্ব জেলা প্রতিবেদক : দুর্ঘটনায় আহত নয় মাসের অন্তঃসত্ত্বা সাজিয়া বেগম (২০) বিভিন্ন হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে মারা গেছেন। মঙ্গলবার দুপুর থেকে রাত পর্যন্ত বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিক ঘুরে চিকিৎসা না পেয়ে নারায়ণগঞ্জের বাড়ি ফেরার পথে অটোরিকশার মধ্যেই বাবা ও স্বামীর কোলে প্রাণ হারান এই নারী। অন্তঃসত্ত্বা সাজিয়া নগরের মাসদাইর এলাকার আবদুল জলিলের মেয়ে এবং মো. সুমনের স্ত্রী।

সাজিয়ার পরিবারের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, মঙ্গলবার সকালে সাজিয়া পা পিছলে পড়ে গিয়ে অসুস্থ হয়ে যান। তাকে তার স্বামী ও বাবা প্রথমে নগরের কেয়ার হাসপাতালে তারপর নারায়ণগঞ্জ ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। কিন্তু ৩শ’ শয্যার হাসপাতালটি করোনা রোগীদের জন্য প্রস্তুতের কাজ চলায় সেখানেও তার কোনো চিকিৎসা হয়নি। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও কেউ সাজিয়াকে ভর্তি করতে চায়নি।

পরবর্তীতে তাকে নিয়ে আবারো ফিরে আসা হয় নারায়ণগঞ্জে। নারায়ণগঞ্জের খানপুর এলাকার একটি ক্লিনিকে তাকে নিয়ে যাওয়া হলে সেখানেও কোনো চিকিৎসক না থাকায় চিকিৎসা না পেয়ে অটোরিকশা করে বাড়ি ফেরার পথেই মারা যান সাজিয়া।

কাউন্সিলর খোরশেদ অভিযোগ করেন, কোথাও রোগী নিয়ে গেলে করোনার ভয়ে কেউ ধরেও দেখছেন না। কিছু ক্ষেত্রে চিকিৎসকদের অবহেলার কারণে সাধারণ রোগীরা মৃত্যুর কোলে ঢলে পড়ছেন।

Share