পিতৃতন্ত্র গুঁড়িয়ে দেওয়ার ডাক সোনম কাপুরদের

নিজস্ব ডেস্ক প্রতিবেদক : সুশান্তের মৃত্যুতে শুরু থেকেই সন্দেহের তালিকায় ছিলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। তার মৃত্যুর সঙ্গে মাদকদ্রব্যের সংশ্লিষ্টতা পাওয়ার ঘটনায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তারের পর থেকেই থেকেই ‘পিতৃতন্ত্র গুঁড়িয়ে দেওয়ার’ ডাকে সরব হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম। পাশাপাশি একই সঙ্গে ভাইরাল হয়েছে ‘রিয়ার জন্য ন্যায়বিচারের দাবি’ (#JusticeForRhea)।

তার সমর্থনে এগিয়ে এসেছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান, সোনাম কাপুর, জোয়া আখতার, শ্বেতা বচ্চন নন্দ , দিয়া মির্জা,শিবানী দন্ডেকার, ফারহান আখতার , অভয় দেওল সহ আরও অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি উদ্ধৃতি শেয়ার করেছেন। গ্রেপ্তার হওয়ার আগে রিয়া চক্রবর্তী জিজ্ঞাসাবাদের তৃতীয় দিন যখন এনসিবির দফতরে সেই সময় তার টি-শার্টেও লেখা ছিল ওই একই উদ্ধৃতি।

“রোজেস আর রেড, ভায়োলেটস আর ব্লু, লেটস স্ম্যাশ প্যাট্রিয়ার্কি, মি অ্যান্ড ইউ” (গোলাপ লাল হয়, বেগুনি নীল হয়, আসুন পুরুষতান্ত্রিক সমাজকে ভেঙে ফেলি, আমি এবং আপনি) – এমনটাই লেখা ছিল রিয়া চক্রবর্তীর টি-শার্টে। বলিউডে এরই প্রতিধ্বনি শোনা গেল। এই উদ্ধৃতিটিই তারকারা তাদের নিজস্ব ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং অনেকেই রিয়ার পক্ষে বিচার চেয়েছেন।

গত ১৪ জুন মুম্বাইয়ে তার বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে সুশান্তকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

Share