প্রেমিকাকে ডেকে নিয়ে গণধর্ষণ, প্রেমিক গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশে প্রেমিকাকে ডেকে নিয়ে গণধর্ষণের অভিযোগে প্রেমিক আজিজুর রহমান মোল্লাকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার চরসিন্দুর থেকে তাকে গ্রেফতার করে পলাশ থানা পুলিশ।

গ্রেফতার আজিজুর রহমান মোল্লা চরসিন্দুর ইউনিয়নের চলনা মধ্যপাড়া এলাকার রহিম উদ্দিন মোল্লার ছেলে।

এর আগে বুধবার রাতে ওই কিশোরীর (১৬) বাবা বাদী হয়ে আজিজুর রহমান মোল্লা ও একই এলাকার কামাল প্রধানের ছেলে ইয়াছিনকে (৩০) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন।

নির্যাতিতা ওই কিশোরীর বাবা বলেন, প্রায় তিন মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে আমার মেয়ের সঙ্গে আজিজুলের পরিচয় হয়। পরে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মাঝে মধ্যে তারা একে অপরের সঙ্গে সাক্ষাৎ করত। গত ১০ মার্চ বিকালে আমার মেয়ে শিবপুরের বড়ইতলা এলাকায় আজিজুলের সঙ্গে দেখা করতে যায়। এ সময় আজিজুল তাকে সিএনজি করে পলাশের চলনা গ্রামে নিয়ে যায়। সেখানে আগে থেকেই একই গ্রামের ইয়াছিন প্রধান (৩০) নামে এক যুবক অবস্থান করছিল। পরে আমার মেয়েকে কলাখেতের ভেতরে নিয়ে জোরপূর্বক পালাক্রমে তারা ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে তাকে ফেলে রেখে যুবকরা পালিয়ে যায়। পরে লোকলজ্জার ভয়ে বাড়িতে এসে চুপচাপ থাকে।

তিনি বলেন, বিষয়টি সোমবার তার মায়ের নজরে আসলে সে ধর্ষণের ঘটনা খুলে বলে। পরে বুধবার রাতে আমি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে আজিজুল ও ইয়াছিনকে আসামি করে পলাশ থানায় মামলা দায়ের করি। পুলিশ অভিযান চালিয়ে আজিজুলকে গ্রেফতার করে।

পলাশ থানার এসআই আবদুল্লাহ আল মামুন বলেন, গ্রেফতার আজিজুলকে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

Share