বাড্ডায় সাংবাদিকদের ওপর কাউন্সিলর সমর্থকদের হামলা, ক্যামেরা-গাড়ি ভাঙচুর

নিজস্ব বার্তা প্রতিবেদক : রাজধানীর বাড্ডার বেরাইদে সংবাদ সংগ্রহ করতে গিয়ে নবনির্বাচিত কাউন্সিলর আইয়ুব আনছার মিন্টুর সমর্থকদের হাতে হামলার শিকার হয়েছেন মাছরাঙ্গা টিভির দুই সাংবাদিক। এ সময় তাদের মারধরের পাশাপাশি ক্যামেরা ছিনিয়ে নিয়ে মেমোরি কার্ড ছিনতাই ও গাড়ি ভাংচুর করা হয়। দুই সাংবাদিক হলেন-মাছরাঙ্গা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক হাসনাইন তানভীর ও ক্যামেরাপার্সন সাইফুল ইসলাম। সোমবার বিকালে এ ঘটনা ঘটে।

হামলার শিকার সাংবাদিক হাসনাইন তানভীর বলেন, ‘ঢাকা উত্তর সিটির ৪২ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আইয়ুব আনছারী আওয়ামী লীগের পরাজিত কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলমের সমর্থকদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ঘরছাড়া করেছেন। এমন খবরে সেখানে গিয়ে ক্ষতিগ্রস্ত বাড়ির চিত্র ধারণ করে ফিরছিলাম। পথে এ বিষয়ে খোঁজখবর নেয়ার সময় স্থানীয় এমপি এ কে এম রহমতুল্লাহর ভাগ্নে নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর মিন্টুর সমর্থকেরা আমাদের ওপর হামলা চালায়। এতে আমরা দু’জন আহত হই। হামলাকারীরা এ সময় মাছরাঙা টিভির গাড়িও ভাঙচুর করে এবং ক্যামেরা থেকে মেমোরি কার্ড ছিনিয়ে নেয়।’

এ ঘটনায় বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম জানান, সাংবাদিকের ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলের সমর্থকরা জড়িত। তারা ক্যামেরাসহ বেশ কিছু জিনিস ছিনিয়ে নিয়েছিল। পরে সেগুলো উদ্ধার করা হয়েছে। তবে মেমোরি কার্ড পাওয়া যায়নি। সেটা উদ্ধারে পুলিশ কাজ করছে। হামলা শিকার সাংবাদিকরা কোন অভিযোগ দিলে পুলিশ ব্যবস্থা নিবে।

Share