বিয়ের চার মাসের মধ্যে নয়নতারার মা হওয়া নিয়ে যা জানা গেল

বিনোদন ডেস্ক : ৯ অক্টোবর যমজ সন্তানের মা-বাবা হওয়ার খবর দেন নয়নতারা ও ভিগনেশ শিবান। চলতি বছরের ৯ জুন বিয়ে হয় এই অভিনেত্রী ও পরিচালক দম্পতির। এর অর্থ দাঁড়ায়, বিয়ের চার মাসের মধ্যেই মা হয়েছেন নয়নতারা। বিষয়টি নিয়ে তদন্তেরও নির্দেশ দেয় তামিলনাড়ু রাজ্য সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়। এই বিতর্কের মধ্যেই নয়নতারা ও ভিগনেশের বিয়ে নিয়ে জানা গেল নতুন খবর।

ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, চলতি বছর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও আরও ছয় বছর আগেই বিয়ে করেছিলেন নয়নতারা ও ভিগনেশ।

দুই তারকার আগে বিয়ের খবরটি উঠে এসেছে তামিলনাড়ুর স্বাস্থ্য মন্ত্রণালয়ের তদন্তে। ছয় বছর আগে বিয়ের নথি তদন্ত দলকে জমা দিয়েছেন নয়নতারা ও ভিগনেশ। ছয় বছর আগেই বিয়ের নিবন্ধন করা নিয়ে নয়নতারা ও ভিগনেশের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ভারতীয় সংবাদমাধ্যম আরও জানিয়েছে, নয়নতারা মা হয়েছেন সারোগেসি পদ্ধতির মাধ্যমে। গত বছরই ভারত সরকার সারোগেসি নিয়ে নানা কড়াকড়ি আরোপ করে। প্রশ্ন ওঠে, তারকা দম্পতি কী সব নিয়ম মেনেই সারোগেসির আশ্রয় নিয়েছেন।

তামিলনাড়ুর স্বাস্থ্য মন্ত্রণালয়ের তদন্ত দলকে নয়নতারা ও ভিগনেশ জানিয়েছেন, সব নিয়ম মেনেই সারোগেসি পদ্ধতিতে মা-বাবা হয়েছেন তাঁরা।

ভারতের নিয়ম অনুয়ায়ী, বিয়ের পাঁচ বছর পার হলেই সারোগেসির আবেদন করা যায়। যিনি সন্তানের জন্ম দেবেন তাঁকে হতে হবে নিকটাত্মীয়।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, নয়নতারার সন্তানের যিনি জন্ম দিয়েছেন, তিনি তাঁর আত্মীয়, থাকেন সংযুক্ত আরব আমিরাতে। সন্তানের জন্ম হয়েছে অবশ্য চেন্নাইতে।

Share