ভিডিও ফাঁসের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগের পর এক ফ্রেমে পরীমনি ও রাজ

বিনোদন প্রতিবেদক : প্রেমের বিয়ের ১০ মাস ২৫ দিন পর মা হয়েও ২০ মাসের মধ্যেই ফেসবুক লাইভ এমনকি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পরীমনি ও শরীফুল রাজের একে অপরকে নিয়ে বিস্ফোরক মন্তব্য হতবাক করে সবাইকে। বন্ধুদের সঙ্গে ভিডিও ক্লিপ ও স্থিরচিত্র ফাঁস করা নিয়ে কথা বলেন রাজ, পরীমনিকে বিভিন্ন বিষয়ে অভিযুক্তও করেন। পরে পরীমনি ফেসবুক লাইভে রাজকে নিয়েও নানা অভিযোগ করেন।

একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে বলেন, ‘২৪ ঘণ্টার মধ্যে আমি ডিভোর্স চাই।’ এসব কথাবার্তা শোনার পর সবাই ধরে নিয়েছিল, পরীমনি ও রাজকে আর কখনো একসঙ্গে দেখা যাবে না। সবাইকে অবাক করে তাঁরা এক হয়েছেন। গতকাল শনিবার একমাত্র ছেলে রাজ্যর ১০ মাস পূর্তি উপলক্ষে কেক কাটার আয়োজনে তাঁদের একসঙ্গে দেখা গেছে।

ছেলে রাজ্যর ১০ মাস পূর্তি উপলক্ষে কেক কাটা আয়োজনের একটি ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও আইডি থেকে পোস্ট করেন। ১ মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে দেখা যায়, পরীমনি, শরীফুল রাজ, তাঁদের একমাত্র সন্তান ছাড়াও আছেন পরীমনির নানা। তবে রাজের ফেসবুক পেজ কিংবা আইডিতে সন্তানের ১০ মাস পূর্তির কোনো স্থিরচিত্র কিংবা ভিডিও ক্লিপ দেখা যায়নি।

পরীমনি তাঁর ফেসবুক পেজে ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘আজ রাজ্যের ১০ মাস পূর্ণ হলো, আলহামদুলিল্লাহ। মাসের ১০ তারিখটা আমাদের জন্য অনেক স্পেশাল! ব্যস, এতটুকুই।’

চিত্রনায়ক শরীফুল রাজের সঙ্গে কয়েক দিন আগে তাঁর বান্ধবী অভিনয়শিল্পী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে একাধিক ব্যক্তিগত ভিডিও ক্লিপ ও স্থিরচিত্র ফাঁসের ঘটনায় চিত্রনায়িকা স্ত্রী পরীমনির সঙ্গে জটিলতা তৈরি হয়। ঘটনার পর কয়েক দিন দুজনের বক্তব্য শুনে মনে হয়েছিল, প্রেমের বিয়ের সেই সম্পর্ক এখন সাপে নেউলের মতোই। সংসার তো দূরে থাক, দুজনের কারও সঙ্গে বুঝি আর দেখা হওয়ার কোনো সম্ভাবনাও নেই। সন্তানের ১০ মাস পূর্তির দিনে তা সম্ভব হয়েছে।

এদিকে সহশিল্পীদের সঙ্গে ব্যক্তিগত ভিডিও ক্লিপ ও স্থিরচিত্র ফাঁসের ঘটনায় ‘মেরিল ক্যাফে লাইভ’-এ এসে শরীফুল রাজ ফেসবুক লাইভে বলেন, ‘বেবি, আই লাভ ইউ। যা-ই হোক না কেন, আনন্দে থেকো। আমরা আমাদের সন্তানকে ভালো রাখব।’ তিনি আরও বলেন, ‘আমি আমার সন্তানের মাকে সম্মান করি।’

পরদিন ‘মেরিল ক্যাফে লাইভ’-এ এসে পরীমনি জানান, অনেক সমস্যার পরও রাজের সঙ্গে সংসার টিকিয়ে রাখার চেষ্টা করে যাচ্ছেন তিনি। বলেন, ‘নানুভাই সব সময় আমার সঙ্গে থাকত। তিনি আমাদের বাসায় থাকায় আমার মনে হয়েছে রাজের সমস্যা হচ্ছে, তখন আমি নানুভাইকে গ্রামে পাঠিয়ে দিই।’

এ কথা বলতে গিয়ে পরীমনি আবেগপ্রবণ হয়ে পড়েন। সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে কেঁদেও ফেলেন তিনি। এক ঘণ্টার বেশি সময় ধরে চলা অনুষ্ঠানে বেশ কয়েকবার আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা যায় তাঁকে। কেঁদেছেন বারবার। পরীমনি বলেন, সংসার জীবনের এ অশান্তি এবং এই ব্লেম গেম থেকে পরিত্রাণ চান তিনি।

পরীমনি স্পষ্ট ভাষায় বলেন, ‘আজ থেকে আমি রাজের বউ নই। আমি এই সম্পর্ক টেনে নিতে চাই না।’ রাজের উদ্দেশে বলেন, যত দ্রুত সম্ভব তিনি যেন তাঁকে ডিভোর্স দেন। সামনাসামনি বসে তাঁদের সম্পর্কের সুন্দর পরিসমাপ্তি চান, পরীমনি চান না লাইভে এসে তাঁকে এসব কথা বলতে হয়।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমনি ও শরীফুল রাজ। পরে ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় তাঁদের সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। তবে মাঝেমধ্যে তাঁদের সম্পর্কে টানাপোড়েন দেখা গেলেও সন্তানের জন্য ফের একসঙ্গে দেখা গেল এই দম্পতিকে।

Share