মোটরসাইকেলে কক্সবাজার ঘুরে ফেরার পথে দুই বন্ধু নিহত

ফেনী প্রতিনিধি : ঢাকা থেকে দুই বন্ধু একসঙ্গে মোটরসাইকেলে চড়ে বেড়াতে যান কক্সবাজারে। ফেরার পথে চালক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পিলারের সঙ্গে ধাক্কা খায়। এতে এক বন্ধু ঘটনাস্থলে মারা যান। আরেক বন্ধু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত দুজন হলেন— রিয়াদ উদ্দিন (২৬) ও মো. আশিক (৩০)। তারা ঢাকার কেরানীগঞ্জের জিঞ্জিরা এলাকার ছোট কুশিয়ারবাগের বাসিন্দা। রিয়াদ কেরানীগঞ্জের ব্যক্তিমালিকানাধীন প্রতিষ্ঠানে চাকরি করতেন। ময়নাতদন্তের জন্য রিয়াদের মরদেহ ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আহত অবস্থায় আশিককে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান চিকিৎসকরা। গত শুক্রবার দিনগত রাত ৩টার দিকে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহত রিয়াদের বড় ভাই রিয়াজ উদ্দিন জানান, ঈদুল ফিতরের পরদিন গত রোববার রিয়াদ ও তার বন্ধু আশিক মোটরসাইকেল নিয়ে কক্সবাজারে যান। তারা সেখানে চার দিন বেড়ানোর পর শুক্রবার দুপুরের পর কেরানীগঞ্জের উদ্দেশে রওনা দেন। রাতে তারা দুর্ঘটনার শিকার হন।

ফেনী মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল মোটরসাইকেল দুর্ঘটনায় দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

Share