সাবেক প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে নিহত বর

নয়াবার্তা ডেস্ক : বিয়েতে উপহার হিসেবে পেয়েছিলেন একটি হোম থিয়েটার মিউজিক সিস্টেম। চালু করতেই হোম থিয়েটারটি বিস্ফোরিত হয়। বিস্ফোরণে বর ও তাঁর ভাই নিহত হন। গুরুতর আহত হন চারজন।

গত সোমবার ভারতের ছত্তিশগড়ের কবিরধাম জেলায় এ ঘটনা ঘটে। নিহত বরের নাম হেমেন্দ্র মেরাভি (২২)। তিনি ঘটনাস্থলেই নিহত হন। তাঁর ভাই রাজকুমার (৩০) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

হেমেন্দ্র ১ এপ্রিল বিয়ে করেছিলেন। কনের নাম ললিতা। পুলিশি তদন্তে দেখা যায়, হোম থিয়েটারটির ভেতরে বিস্ফোরক বসানো ছিল। বিস্ফোরকসহ এ হোম থিয়েটার বিয়েতে উপহার দিয়েছিলেন কনের সাবেক প্রেমিক সঞ্জু মারকাম। তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হোম থিয়েটার বিস্ফোরণে ঘরের দেয়াল ও ছাদ ধসে পড়েছে। দেড় বছরের একটি শিশুসহ আহত চারজন হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, তারা তদন্তে দেখতে পায়, হোম থিয়েটারটির ভেতরে বিস্ফোরক ছিল। এ কারণেই বৈদ্যুতিক সংযোগ দিতেই বিস্ফোরণ ঘটে। পরে পুলিশ বিয়েতে পাওয়া উপহারের তালিকা খতিয়ে দেখে। তারা দেখতে পায়, হোম থিয়েটারটি উপহার হিসেবে দিয়েছেন কনের সাবেক প্রেমিক।

কবিরধামের অতিরিক্ত পুলিশ সুপার মনীষা ঠাকুর বলেন, গ্রেপ্তারের পর সন্দেহভাজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি দোষ স্বীকার করেছেন। তিনি বলেছেন, তাঁর সাবেক প্রেমিকা বিয়ে করায় তিনি ক্ষুব্ধ ছিলেন। এ ক্ষোভ থেকেই তিনি হোম থিয়েটারে বিস্ফোরক বসিয়ে তা বিয়েতে উপহার দিয়েছিলেন।

Share